করিনার কোলে ফের পুত্র সন্তান

ফের পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর খান । বলি অভিনেতা সঈফ জানিয়েছেন, মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। তারা নিরাপদে রয়েছেন।

Written by SNS Mumbai | February 22, 2021 4:50 pm

করিনা কাপুর খান (Photo: IANS)

ফের পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর খান । বলি অভিনেতা সঈফ জানিয়েছেন, মা ও সন্তান দুজনেই সুস্থ রয়েছেন। তারা নিরাপদে রয়েছেন। সঈফ আরও বলেন, ‘আমি ও করিনা ফের আরও একটি পুত্র সন্তানের বাবা-মা হলাম। শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানাই। তাদের ভালােবাসা ও আশীর্বাদ একান্ত কাম্য।

আজ সকালেই ব্রিচ ক্যান্ডি হাসপাতালে করিনাকে ভর্তি করা হয় রণধীর কাপুর জানিয়েছেন, আজ সকাল ন’টায় করিনা পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। করিশ্মা কাপুর সােশ্যাল মিডিয়ায় ফের মাসি হওয়ার আনন্দ প্রকাশ করে পােস্ট করেছেন।

পাশাপাশি করিশ্মা একটি পুরােনাে ছবিও পােস্ট করে লিখেছেন, ‘আমার ছােটো বােন — তখন ও সদ্যোজাত একটা মেয়ে ছিল। এখন ও আবার মা হল, আমিও আরেকবার মাসি হলাম। দারুণ অনুভূতি, শব্দ দ্বারা বর্ণনা করা সম্ভব নয়।

নীতু কাপুর থেকে শুরু করে নেহা ধুপিয়া, দিয়া মির্জা, অমৃতা অরােরা, মণীশ মালহােত্রা সকলে তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন। করিনার প্রিয় বান্ধবী অমৃতা লিখেছেন, ‘আমার প্রিয় বন্ধু করিনা সুইফুকে শুভেচ্ছা ও ভালােবাসা’। কাকিমা নীতু কাপুর লিখেছেন, করিনা ও সঈফকে শুভেচ্ছা। মিষ্টি পরিবারে আরও একজন ফুটফুটে সদস্যের আগমণ হল। নেহা ধুপিয়া লিখেছেন, তৈমুর সহ করিনা ও সঈফকে শুভেচ্ছা।