তৃণমূলে এলেন অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায়ের

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার বাসন্তীতে সায়ন্তিকা উপস্থিতিতে তৃণমুলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিলেন তিনি।

Written by SNS Kolkata | November 30, 2021 7:10 pm

অভিনেত্রী শ্রাবন্তী বন্দ্যোপাধ্যায় (Photo:[email protected])

তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোমবার বাসন্তীতে সায়ন্তিকা উপস্থিতিতে তৃণমুলের একটি কর্মিসভায় দলের পতাকা হাতে তুলে নিলেন তিনি। সেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসা করেন অভিনেত্রী। এক সময় তৃণমূল ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

তবে একুশের ভোটের আগেই গত পয়লা মার্চ গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। বিধানসভা নির্বাচনে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী।

তারপর থেকে আর বিজেপির কোনও কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে। শেষমেশ নভেম্বরের শুরুতে টুইটে দলত্যাগের কথা জানান শ্রাবন্তী। দলত্যাগের কারণ হিসেবে তিনি লিখেছিলেন, যে দলের হয়ে গত বিধানসভা নির্বাচনে লড়েছিলাম, সেই বিজেপির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করছি।

বাংলার জন্য তাদের উদ্যোগ ও আন্তরিকতার অভাব দেখেই এই সিদ্ধান্ত। যা উসকে দিয়েছিল দলবদলের জল্পনা। সেই সময় অভিনেত্রী জানিয়েছিলেন, সময়েই সবটা জানা যাবে। সোমবার সেই জল্পনাতেই সিলমোহর পড়ল।

এদিন বাসন্তীতে তৃণমুলের তরফে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই উপস্থিত হন শ্রাবন্তী। ছিলেন সায়ন্তিকা সহ অন্যান্য তৃণমূল নেতা নেত্রীরা। এদিন তাঁদের উপস্থিতিতেই নতুন করে তৃণমূল পরিবারের সদস্য হলেন শ্রাবন্ত্রী।

তৃণমূলে যোগের পরই একটি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন তিনি। জানান, সাধারণ মানুষের জন্য কাজ করতে চান তিনি। বিধায়কের অনুরোধে অনুষ্ঠান মঞ্চে গানও করেন তিনি। তারপর রওনা হন কলকাতার উদ্দেশ্যে।