জুহুতে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন জাহ্নবী, দাম ৩৯ কোটি টাকা

বি টাউনে নায়িকা হিসাবে খাতা খুলেছেন কয়েক বছর হল। বলিউডে জোর গুজব নিজের পছন্দমতাে জুহুতে একটি বিলাসব বহুমূল্য ফ্ল্যাট কিনেছে জাহ্নবী কাপুর।

Written by SNS Mumbai | January 7, 2021 11:55 am

জাহ্নবী কাপুর (Photo: IANS)

প্রয়াত বলিউড তারকা শ্রীদেবী এবং পরিচালক বনি কাপুরের মেয়ে জাহ্নবী কাপুর। নিজেও বি টাউনে নায়িকা হিসাবে খাতা খুলেছেন কয়েক বছর হল। বলিউডে জোর গুজব নিজের পছন্দমতাে জুহুতে একটি বিলাসব বহুমূল্য ফ্ল্যাট কিনেছে জাহ্নবী কাপুর।

জুহু ভিলে পার্লে এলাকায় এই অ্যাপার্টমেন্টটি কিনতে জাহ্নবীর মােট খরচ পড়েছে ৩৯ কোটি টাকা। যদিও জাহ্নবী আপতিত লােখান্ডওয়ালায় শ্রীদেবী ও বনি কাপুরের বাংলােয় বােন খুশির সঙ্গেই রয়েছেন।

বলিউড সূত্রে খবর, তিনটি ফ্লোর জুড়ে জাহ্নবীর অ্যাপার্টমেন্ট। বহুতলের ১৪, ১৫ এবং ১৬ তলা জুড়ে এই অ্যাপার্টমেন্টটি। বহুতলটির নাম আরায়া। গত ৭ ডিসেম্বর সমস্ত চুক্তি সম্পাদন হয়েছে বলে জানা গিয়েছে ষ। ফ্ল্যাটের রেজিস্ট্রি হয়েছে গত ১০ ডিসেম্বর।

প্রতি স্কোয়ারফুট হিসাবে ৭৮ লক্ষ টাকা দেওয়া হয়েছে। জাহ্নবীর নতুন ফ্লাটের খবর যদি সত্যি হয়, তবে এখন থেকে নায়িকার প্রতিবেশী হবেন অমিতাভ বচ্চন, অজয় দেবগন, অনিল কাপুর, হৃতিক রােশনরা।

গােটা লকডাউনে বাবা ও বােনের সঙ্গেই সময় কাটিয়েছেন জাহ্নবী। ২০১৮ সালে শশাঙ্ক খৈতানের ধড়ক ছবিটি দিয়ে বলিউডে পা রেখেছেন শ্রীদেবী কন্যা। বিপরীতে ছিলেন ঈশান খট্টর। মারাঠি ছবি সাইরাতের হিন্দি রিমেক ছিল ছবিটি। প্রথম ছবিতেই অভিনয় ও নাচে দর্শকদের মন জিতে নিয়েছিলেন তিনি।

কাজের দিক থেকে তার পরের প্রজেক্ট ছিল নেটফ্লিক্সের ঘােস্ট স্টোরিজের নতুন পার্ট। জোয়া আখতারের সঙ্গে কাজ করেছিলেন তিনি। এরপরেই করণ জোহরের ধর্ম প্রডাকশনের গুঞ্জন সাক্সেনা; দ্য কার্গিল গার্ল ছবিতে অভিনয় করেন তিনি। এরপরে তার হাতে রয়েছে করণ জোহরের তথতি ও দোস্তানা ২ এর কাজ।