শ্রীদেবীর লেখা ছােট্ট চিঠি শেয়ার করলেন জাহ্নবী

তিন বছর কেটে গিয়েছে মা-হারা জাহ্নবী কাপুর।তিন বছর কেটে গিয়েছে বলিউডের চাঁদনি নেই। রূপ কি রানি নিজের রূপের মতােই রহস্য রেখে গিয়েছেন মৃত্যু নিয়ে।

Written by SNS Mumbai | February 25, 2021 9:23 am

জাহ্নবী কাপুর (Photo: IANS)

মিস ইউ। তিন বছর কেটে গিয়েছে মা-হারা শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরে। তিন বছর কেটে গিয়েছে বলিউডের চাঁদনি নেই। রূপ কি রানি নিজের রূপের মতােই রহস্য রেখে গিয়েছেন নিজের মৃত্যু নিয়ে। গােটা বিশ্বকে চমকে দিয়ে হঠাই চিকালের মতাে চলে গিয়েছেন বলিউডের লাড়লা।

শ্রী’র চলে যাওয়ার শােক এখনও যেন কাটিয়ে উঠতে পারছেন না শ্রীদেবীর পরিবার থেকে শুরু করে তার ভক্তরাও। তাই প্রয়াণের তিন বছর কেটে গেলেও তার স্মৃতি এখনও টাটকাই রয়ে গিয়েছে। বলিউডে কেরিয়ার শুরু করবেন তা আগেই ঠিক করে রেখেছিলেন জাহ্নবী।

তবে মায়ের ইচ্ছে ছিল মেয়ে ডাক্তার হােক। তবে মেয়ের স্বপ্নকেও হারতে দেননি শ্রীদেবী। তাই নিজের হাতে তৈরি করেছিলেন অভিনয়ের জন্য। কোন ছবি দিয়ে জাহ্নবী শুরু করবে, বলিউড যাত্রা সেটাও ঠিক করেছিলেন তিনি। তবে মেয়ের প্রথম ছবি ধড়ক মুক্তির আগেই যান শ্রীদেবী। মেয়েকে বড় পর্দায় দেখা হয়নি তার। খেদ রয়েছে জাহ্নবীরও।

মাই তাে ছিলেন তার সেরা বন্ধু। ইতিমধ্যে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন জাহ্নবী। মুক্তি পেয়েছে ধড়ক, গুঞ্জন সাক্সেনা, হরর স্টেরির মতাে ছবি। প্রশংসিত হয়েছেন জাহ্নবী। মুক্তি পেতে চলেছে রুহি। তবে এ সবের মাঝখানে শ্রীদেবীকে মিস করছেন মিষ্টি নায়িকা।

মায়ের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন মায়ের থেকে পাওয়া একটি চিরকুট। শ্রীদেবী নিজের হাতে ওই চিকুটে লিখেছিলেন, আই লাভ ইউ মাই বাবু, গােটা পৃথিবীতে তুমিই সেরা।