দিলীপ কুমারের ৯৮ তম জন্মদিনে শুভেচ্ছাবার্তা শাহরুখ-মাধুরী-ধর্মেন্দ্রদের

বলিউডের প্রবীণ তাকা দিলীপ কুমার ৯৮ বছরে পা দিলেন। মুঘল-এ-আজমের তারকা দিলীপ কুমারকে শুভেচ্ছা জানাতে ভােলেনি বলিউড।

Written by SNS Mumbai | December 13, 2020 3:05 pm

সায়রা বানু ও দিলিপ কুমার (File Photo: IANS)

বলিউডের প্রবীণ তাকা দিলীপ কুমার ৯৮ বছরে পা দিলেন। মুঘল-এ-আজমের তারকা দিলীপ কুমারকে শুভেচ্ছা জানাতে ভােলেনি বলিউড। সােশ্যাল মিডিয়া দিলীপ কুমারের সঙ্গে নিজেদের নানা মুহূর্তের ছবি শেয়ার করেছেন শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, ধর্মেন্দ্র, অজয় দেবগন, রাজ বব্বররা। 

নিজেকে বরাবরই দিলীপ কুমারের পাতানাে ছেলে বলে দাবি করে থাকেন শাহরুখ খান। এদিন দিলীপ কুমারের সঙ্গে তাঁর একটি পুরনাে ছবি শেয়ার করেছেন বলিউডের বাদশা। শাহরুখ ছবি পােস্ট করে ক্যাপশনে লিখেছেন, এক এবং অদ্বিতীয়। নিজের মতাে থেকে যিনি বিশ্বকে বিস্মিত করেছেন। লেজেন্ড দিলীপ কুমারকে হ্যাপি বার্থডে। আপনার সঙ্গে দেখা হওয়া, আপনার সঙ্গে কাটানাে সময়গুলির কথা আমার প্রতি মুহুর্তে মনে পড়ে। 

দিলীপ কুমারকে শুভেচ্ছা জানিয়েছেন ধর্মেন্দ্র, রাজ বব্বরও। ধর্মেন্দ্র দিলীপ কুমারকে খাবার খাওয়ানােরএকটি সাদাকালাে ছবি পােস্ট করে লিখেছেন, হ্যাপি বার্থ ডে দিলীপ সাহাব। ভালােবাসি আমার প্রিয় দাদাকে। গুড্ডি, জোয়ার-ভঁটা ছবিতে দিলীপ কুমারের সঙ্গে কাজ করেছেন ধর্মেন্দ্র। 

রাজ বব্বরও পুরনাে স্মৃতি রােমন্থন করেছেন তাঁর শুভেচ্ছায়। লিখেছেন, লিভিং লিজেন্ড দিলীপ কুমার সাহেবকে জন্মদিনের শুভেচ্ছা। ভারতীয় সিনেমার ব্যকরণ লিখেছেন তিনি। যার ফলে আমার মতাে অনেকেই লাভবান হয়েছেন। তাঁর সঙ্গে কাজ করতে পেরে আমি ধন্য। ঈশ্বর তাঁকে সুস্বাস্থ্য দিন। মজদুর ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন দিলীপ কুমার ও রাজ বব্বর।