করােনা আতঙ্কেই মুম্বই ছাড়লেন গৌরী-আরিয়ান?

প্রতিদিনই বাড়ছে করােনা আক্রান্তের সংখ্যা গােটা বিশ্ব যে করােনার দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে সে সম্পর্কে প্রায় নিশ্চিত চিকিত্সক মহল।

Written by SNS Mumbai | April 23, 2021 11:02 pm

আরিয়ান খান (ছবি- ইন্সটাগ্রাম)

প্রতিদিনই বাড়ছে করােনা আক্রান্তের সংখ্যা গােটা বিশ্ব যে করােনার দ্বিতীয় ঢেউয়ের মুখে দাঁড়িয়ে সে সম্পর্কে প্রায় নিশ্চিত চিকিত্সক মহল। দেশের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবথেকে খারাপ। একের পর এক বলি তারকাদের আক্রান্ত হওয়ার খন্দ্র প্রকাশ্যে আসায় সে চিত্র আরও স্পষ্ট হচ্ছে।

এই পরিস্থিতিতে অনেক তারকাই দেশ ছাড়ছেন। এবার সেই তালিকায় যােগ হল গৌরী খান ও আরিয়ান খানের নাম। পরিস্থিতি সামাল দিতে প্রথমে জনতা কার্ফ ও পরে লকডাউন ঘােষণা করে মহারাষ্ট্র সরকার।

এই পরিস্থিতিতে আলিয়া ভাট, রণবীর কাপুর, সারা আলি খান, জাহ্নবী কাপুরের মতাে বহু তারকা ছুটি কাটাতে মালদ্বীপে পাড়ি দেন। গৌরী এবং আরিয়ান গেলেন নিউইয়র্ক। বুধবার গভীর রাতে মুম্বই বিমানবন্দরে ফ্রেমবন্দি হন আরিয়ান ও গৌরী।

সূত্রের খবর, তাঁরা নিউইয়র্ক রওনা দিয়েছেন। এই মুহুর্তে গৌরী-শাহরুখের কন্যা সুহানা খান নিউইয়র্কেই রয়েছেন। সেখানে সদ্য নতুন অ্যাপার্টমেন্টে থাকতে শুরু করেছেন সুহানা। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশােনা করছেন তিনি।

বলি সূত্রের খবর, করােনা আতঙ্কের কারণেই সন্তানদের নিয়ে আপাতত নিউইয়র্কে থাকার সিদ্ধান্ত নিয়েছেন গৌরী খান। তবে বিমানবন্দরে দম্পতির ছােট ছেলে আব্রামকে দেখা যায়নি। এই পরিস্থিতিতে শাহরুখও সকন্দ্রে সঙ্গে নিউইয়র্কে গিয়ে থাকবেন কিনা, তা জানা যায়নি।

তবে দেশে করােনা পরিস্থিতি প্রতিদিনই খারাপ হওয়ার কারণে বহু তারকা তুলনামূলক নিরাপদ স্থানে থাকার সিদ্ধান্ত নিচ্ছেন। গৌরীশাহরুখও আগামী বেশ কয়েকদিন নিউইয়র্কে থাকতে পারেন বলে খবর।