করােনাকালে ভিডিও কলে শ্রেয়ার সাধ

মা হতে চলেছেন শ্রেয়া ঘােষাল। এ খবর শ্রেয়া নিজেই শেয়ার করেছিলেন সােশ্যাল মিডিয়ায়। বেবি বাম্পের ছবি দিয়ে শ্রেয়া লিখেছিলেন জীবনে আসতে চলেছে নতুন সদস্য।

Written by SNS Mumbai | April 13, 2021 12:32 pm

শ্রেয়া ঘােষাল (Photo: SNS)

মা হতে চলেছেন শ্রেয়া ঘােষাল। এ খবর শ্রেয়া নিজেই শেয়ার করেছিলেন সােশ্যাল মিডিয়ায়। বেবি বাম্পের ছবি দিয়ে শ্রেয়া লিখেছিলেন জীবনে আসতে চলেছে নতুন সদস্য।ইনস্টাগ্রামে শ্রেয়া লিখেছিলেন, বেবি শ্রেয়াদিত্য খুব শীঘ্রই আমাদের জীবনে আসতে চলেছে। ওকে সঙ্গে নিয়ে আমরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করব।

আর এবার শ্রেয়া ইনস্টাগ্রামে শেয়ার করলেন তার সাধের ছবি। তবে এই সাধের ছবি একেবারে অভিনব। শ্রেয়া জানিয়েছেন, ভিডিও কল করে বন্ধুরা তাকে সাধ দিয়েছেন। শ্রেয়া ঘােষাল ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে হাতে ‘মম টু বি পােস্টার হাতে দাঁড়িয়ে আছেন।

টেবিলে রাখা পঞ্চব্যঞ্জন সহকারে সাধের খাবার। শ্রেয়া জানিয়েছেন, এই পুরাে ব্যবস্থাটাই বন্ধুদের করা। সবাই নিজের হাতে রান্না করে তাকে এসব পাঠিয়েছেন। বন্ধুদের কাছ থেকে এরকম সারপ্রাইজ পেয়ে দারুণ খুশি শ্রেয়া। শ্রেয়ার এই বন্ধুদের তালিকায় রয়েছেন কৌশিকী চক্রবর্তী, শান্তনু মৈত্র।

তবে এর নেপথ্যে ছিলেন শ্রেয়ার স্বামী শিলাদিত্য। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি বহুদিনের বন্ধু ও প্রেমিক শিলাদিত্যের সঙ্গে সাত পারে বাঁধা পড়েন শ্রেয়া। সােশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবিও।

শ্রেয়া জানিয়েছিলেন, বিয়ের পর তার জীবন অন্য রঙে সেজে উঠেছে। এবার সন্তান আসার পরে সেই রঙে নতুন আভা পড়বে, তার ইঙ্গিত শ্রেয়ার পােস্টেই রয়েছে। শ্রেয়ার ঝুলিতে রয়েছে একের পর এক হিট।

রিয়ালিটি শাে থেকে বলিউডের এক নম্বর গায়িকা হওয়ার যে জার্নি তা শ্রেয়া কখনই ভােলেন না। তাই এখনও রয়েছেন মাটির মানুষ হয়ে। দেবদাস ছবির সিলসিলা চাহত কা গানেই প্রথমবার ছিনিয়ে নিয়েছিলেন জাতীয় পুরস্কার।

তারপর থেকে আর পেছনে তাকাতে হয়নি। তার মিষ্টি গলায় বলিউড একেবারে কুঁদ। জিসম, পরিণীতা, সাওয়ারিয়া, হ্যাপি নিউ ইয়ার থবি গানগুলিতে একের পর এক ছক্কা। মেরেছেন শ্রেয়া।

বাংলা ছবির গানেও শ্রেয়ার জাদু ছড়িয়ে পড়েছে। সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্রের সঙ্গে জুটি বেঁধে কামাল করেছেন শ্রেয়া। সেই শ্রেয়ার জীবনেই শুরু হতে চলেছে নতুন অধ্যায়।