অবসর ভেঙে ক্রিকেটের আসরে ফিরছেন, যুবির ইনস্টায় ভিডিও পোস্ট দেখে চর্চা ক্রিকেটের অন্দরমহলে

চলতি টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে কার্যত বিদায়ের মুখে বিরাটরা। এখন ভারতীয় ক্রিকেটাররা নানান জায়গায় নানান ভাবে অপমানিত হচ্ছেন।

Written by SNS Mumbai | November 3, 2021 9:27 pm

চলতি টি টোয়েন্টি বিশ্বকাপ থেকে কার্যত বিদায়ের মুখে বিরাটরা। এখন ভারতীয় ক্রিকেটাররা নানান জায়গায় নানান ভাবে অপমানিত হচ্ছেন। আর এটা হওয়াটা স্বাভাবিক কারণ একটা শক্তিশালী দল এইভাবে পরাজিত হবে অপমানের সঙ্গে সেটা দেশের সমর্থকরা মেনে নিতে পারছেন না।

এবারে ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে হঠাৎই ধোঁয়াশা তৈরি হল। ভারতীয় ক্রিকেটারদের ব্যর্থতার জন্য যুবি একটি নতুন চমক দিলেন। আগামী ফেব্রুয়ারিতে মাঠে ফেরার কথা ঘোষণা করলেন তিনি।

শুধু তাই নয়, ভারতীয় দলের বলয়ের মধ্যে ঢোকার একটা ইঙ্গিতও দিয়েছেন তিনি। মঙ্গলবার নিজের ইনস্টাতে একটি ভিডিও পোস্ট করেন যুবি। সেখানে দেখা যায়, যুবির পুরানো রণমূর্তি।

ক্যান্সার থেকে ফিরে আসার পর ইংল্যান্ডের-বিরুদ্ধে যে দেড়শো রানের ইনিংসটা খেলেছিলেন ইংল্যান্ডের বিরুদ্ধে তার স্মৃতিচারণা করেন। সেইসঙ্গে যুবি লেখেন, ‘ঈশ্বরই সকলের ভাগ্য ঠিক করেন।

জনগনের চাহিদায় আমি সম্ভবত আগামী ফেব্রুয়ারিতে মাঠে ফিরব। এত থেকে বেশি ভাল লাগা আর কিছুতেই নেই। এই ভালবাসা এবং শুভেচ্ছার জন্য সবাইকে ধন্যবাদ। আমার কাছে এটা একটা বিরাট প্রাপ্তি। ভারতকে সমর্থন করুন। এটা আমাদের দল। একজন সত্যিকারের ভক্ত কঠিন সময়ে তার দলের পাশে থাকে।


তবে যুবির এই পোস্ট দেখার পর এখন ভারতীয় ক্রিকেটের অন্দর মহলে গুঞ্জন তৈরি হয়ে গিয়েছে। যুবি বিদেশি লিগে খেলার জন্য ঘরোয়া ক্রিকেটে খেলার ছাড়পত্র পাননি। পাঞ্জাবের হয়ে রঞ্জিতে খেলার জন্য প্রস্তুতি শুরু করে দিলেও, তাকে ছাড়পত্র দেওয়া হয়নি বোর্ডের তরফ থেকে।