দেশি অ্যাভেঞ্জার্স হবে মিস্টার ইন্ডিয়া ট্রিলজি, শ্রীদেবীর ভূমিকায় জাহ্নবী!

ভারত এবং বিদেশে শুটিং হবে। ছবির একটা বড় অংশের কাজ হবে স্পেশাল এফেক্টে। তবে এই ছবির সঙ্গে অনিল কাপুরের মিস্টার ইন্ডিয়ার কোনও মিল নেই।

Written by SNS Mumbai | January 9, 2021 5:17 pm

জাহ্নবী (ছবি: SNS Web)

১৯৮৭ সালে শ্রীদেবী অনিল কাপুর অভিনীত এবং শেখর কাপুর পরিচালিত মিস্টার ইন্ডিয়া ছবিটি সমানভাবে দর্শকদের মধ্যে জনপ্রিয়। এবার মিস্টার ইন্ডিয়ার ট্রিলজি করার ইচ্ছে প্রকাশ করলেন বলিউডের আরেক জনপ্রিয় ও সফল পরিচালক আলি আব্বাস জাফর। কয়েকদিন আগেই বিয়ে করেছেন আলি। তবে মহামারীর কারণে পিছিয়ে যাওয়া ফিল্ম ইন্ডাস্ট্রিকে নতুন কিছু উপহার দিতে চান শীঘ্রই। ফলে কাজের মধ্যেই রয়েছেন পরিচালক।

এর আগেও মিস্টার ইন্ডিয়া নিয়ে ছবি করার কথা বলেছিলেন পরিচালক। সম্প্রতি আবারও তার সেই ভাবনার কথা শেয়ার করেছেন। আলি আব্বাস জাফর প্রথমেই মিস্টার ইন্ডিয়ার ট্রিলজির সঙ্গে শেখর কাপুরের মিস্টার ইন্ডিয়ার। যে কোনও যােগ নেই, তা পরিষ্কার করেছেন।

তাঁর দাবি, এটি একটি সম্পূর্ণ নতুন ধরনের এবং আন্তর্জাতিক মানের ছবি হতে চলেছে। তবে ছবিতে শেখর কাপুরের জনপ্রিয় চরিত্র গুলির না থাকারও কোনও স্পষ্ট বার্তা দেননি আলি জাফর। সে ক্ষেত্রে শ্রীদেবীর চরিত্রে জাহ্নবী কাপুর থাকবেন কিনা, পরিচালক নিজেই সে জল্পনা উস্কে দিয়েছেন। মিস্টার ইন্ডিয়া ছবিতে শ্রীদেবী একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আলি বলেছেন, ছবিটি বনি কাপুর এবং ‘জি’-এর যৌথ উদ্যোগে তৈরি হবে। ভারত এবং বিদেশে শুটিং হবে। ছবির একটা বড় অংশের কাজ হবে স্পেশাল এফেক্টে। তবে এই ছবির সঙ্গে অনিল কাপুরের মিস্টার ইন্ডিয়ার কোনও মিল নেই।

এটি একেবারে নতুন একটি সায়েন্স ফিকশন ছবি হতে চলেছে বলে দাবি পরিচালকের। বিগ বাজেট এবং বড় প্রযােজনা নিয়ে। এটি একেবারে নতুন একটি সায়েন্স ফিকশন হতে চলেছে। তিনি বলেছেন, অ্যাভেঞ্জার্সের মতাে চরিত্র তৈরি করতে চাই আমরা। এই মিস্টার ইন্ডিয়া হবে আন্তর্জাতিক মানের।