দীপিকার ম্যানেজারকে ফের জেরা এনসিবি-র

দীপিকা ও করিশ্মার মধ্যে চ্যাট প্রকাশ্যে আসে। সেই চ্যাটে ড্রাগ সংক্রান্ত বিষয় নিয়েই আলোচনা হয়েছে বলে ধারনা গোয়েন্দাদের।ম্যানেজারকে ফের জেরা এনসিবি-র।

Written by SNS Mumbai | October 29, 2020 1:44 am

দীপিকা পাডুকোন (Instagram@deepikapadukone)

বলিউডের সঙ্গে ড্রাগচক্রের যোগ রয়েছে, এই নিয়ে বহু প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে বলিউডকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তভার হাতে মিয়েই একের পর এক সংযোগ বের করতে থাকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি। বলিউডের সঙ্গে ড্রাগচক্রের সংযোগ পাওয়ার খবর আসতেই তদন্তে যুক্ত হয় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। ইতিমধ্যেই প্রথম দফায় দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুল্প্রিত সিং, সারা আলি খানদের জেরা করছে এনসিবি। এনসিবি দীপিকার ম্যানেজার করিশ্মা শাহকে ফের সমন পাঠিয়েছে জিজ্ঞাসাবাদের জন্য। বুধবার তাকে জেরা করা হয়।

জানা গিয়েছে ড্রাগ সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্যই তাকে দ্বিতীয়বার ডেকে পাঠানো হয়েছে। এই বিষয়ের সত্যতা স্বীকার করে নিয়েছেন এনসিবি-র এক আধিকারিক। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল ডিরেক্টর সমীর বানখেড়ে জানিয়েছেন, বুধবারই তাকে জেরা করা হচ্ছে। কিছুদিন আগে দীপিকা ও করিশ্মার মধ্যে চ্যাট প্রকাশ্যে আসে। সেই চ্যাটে ড্রাগ সংক্রান্ত বিষয় নিয়েই আলোচনা হয়েছে বলে স্থির ধারনা গোয়েন্দাদের।

সেখানে মাদক ছাড়াও আলাদা ধরনের সিগারেটের উল্লেখও ছিল। মামলার অগ্রগতির কারণে দীপিকাকেও দীর্ঘ জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় ড্রাগ চক্রের যোগ পাওয়ার পরেই প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তী, তার ভাই শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে এনসিবি। ২৮ দিন জেলে থাকার পরে রিয়া বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন। এই মামলার সঙ্গে যুক্ত অন্য কোনও তথ্য এখনও প্রকাশ্যে আসেনি।