কোভিড আক্রান্ত অর্জুন রামপাল

করােনা আক্রান্ত হলেন অর্জুন রামপাল।নিজের সােশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সংক্রমণের খবর জানান রা-ওয়ান খ্যাত অভিনেতা।বর্তমানে তিনি নিজের বাড়িতে নিভৃতবাসে।

Written by SNS Mumbai | April 20, 2021 7:17 pm

অর্জুন রামপাল (Photo: IANS)

করােনা আক্রান্ত হলেন অর্জুন রামপাল। রবিবার নিজের সােশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সংক্রমণের খবর জানান রা-ওয়ান খ্যাত অভিনেতা। বর্তমানে তিনি নিজের বাড়িতে নিভৃতবাসে থাকলে এমনটাই জানিয়েছেন তিনি।

নিজের পােস্টে অর্জুন জানান, তারা দেহে কলাের কোনও লক্ষণ ছিল না। তার রিপাের্ট পজিটিভ আসার পরেই তিনি চিকিৎসকের সঙ্গে যােগাযােগ করেন। তার পরামর্শ মেনেই চলেন তিনি। বিগত ১০ দিনে যারা তার সংস্পর্শে এসেছিলেন তাদের করােনা পরীক্ষার অনুরােধ জানিয়েছেন অভিনেতা।

তাঁর কথায়, আমি কোভিড পজিটিভ। আমি অ্যাসিস্পটোম্যাটিক ছিলাম। বর্তমানে হােম কোয়ান্টাইনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। চিকিৎসা বাড়ি থেকেই চলছে। তিনি আরও বলেন, যা নিয়ম মানতে হয় সবই মেনে চলছি। যারা গত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছিলেন দয়া করে জরুরি ব্যবস্থা নিন। এই সময়টা ভয়ঙ্কর।

কিন্তু যদি আমরা সকলে কিছুদিনের জন্য বুদ্ধি খাটিয়ে পদক্ষেপ নিই, তাহলে দীর্ঘদিনের ভােগান্তি কমবে। আমরা একজোট হয়ে করােনার সঙ্গে লড়াইয়ে জিতবই। উল্লেখ্য, মহারাষ্ট্রে দ্বিতীয় কোভিড ঢেউ আছড়ে পড়ার পর থেকেই আক্রান্ত হয়েছেন বহু তারকা।

অক্ষয় কুমার, আমির খান রণবীর সিং, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, কার্তিক আরিয়ান, ভূমি পেনদেনকর, পরেশ রাওয়াল, গােবিন্দা সহ একঝাক তারকা কোভিড পজিটিভ হয়েছিলেন।

যদিও তাদের মধ্যে অনেকে সুস্থ হয়ে উঠেছেন। আজও আক্রান্ত হয়েছেন অভিনেত্রী সমীরা রেডিড এবং জনপ্রিয় ইউটিউবার তথা অভিনেত্রী প্রাজত্তা কোহলি ওরফে মােস্টলি সেইন।