‘রাতের শহরে’ বিপাকে পড়লেন বনি-কৌশানি

কয়েকদিন আগে যে জুটির ব্রেকআপ নিয়ে টলিউড সরগরম হয়ে উঠেছিল, সেই গুঞ্জনকে উড়িয়ে বনি ও কৌশানি একের পর এক ছবিতে জুটি বাঁধছেন।

Written by SNS Kolkata | July 9, 2022 11:26 pm

টলিউডের মিষ্টি জুটি বনি কৌশানি। কয়েকদিন আগে যে জুটির ব্রেকআপ নিয়ে টলিউড সরগরম হয়ে উঠেছিল, সেই গুঞ্জনকে উড়িয়ে বনি ও কৌশানি একের পর এক ছবিতে জুটি বাঁধছেন।

শুধু বাস্তবে নয়, পর্দাতেও তাঁদের জুটি ভাঙতে পারেনি কেউ। এবার প্রকাশ্যে এল এই জুটির নতুন ছবি ‘রাতের শহর’ এর লুক।

ছবির প্রথম ঝলকেই নজর কাড়লেন বনি ও কৌশানি। ছবির পরিচালক সায়ন বসু চৌধুরী। ছবিতে রয়েছেন অলোকানন্দা গুহ।

এসএস৩ এন্টারটেইনমেন্ট ব্যানারে তৈরি হচ্ছে এই ছবি। ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছে স্যাভি ও অমিত মিত্র। ছবিতে প্রায় মধ্যরাতে একটি স্টেশনে দেখা হয় বনি ও কৌশানির।

কৌশানিকে বাড়ি পৌঁছে দেওয়ার দায়িত্ব নেয় বনি। তারপরই কাহিনীতে টুইস্ট। এরকমই রহস্য মোড়া গল্প বলবে ‘রাতের শহর’। 

প্রসঙ্গত, একের পর এক ছবিতে জুটি বাঁধছেন টলিউডের মিষ্টি জুটি বনি -কৌশানি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই জুটির নতুন ছবি ‘অন্তর্জালে’র পোস্টার।

আর অন্যদিকে, ঘোষণা হল বনি-কৌশানি জুটির নতুন ছবি ‘শুভ বিজয়া’র। ছবির পরিচালক রোহন সেন।উত্তর কলকাতার বনেদি বাড়ির গল্প নিয়ে শুরু হচ্ছে নতুন ছবি ‘শুভ বিজয়া’।

এই ছবিতে দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন চূর্ণী গঙ্গোপাধ‌্যায় ও কৌশিক গঙ্গোপাধ‌্যায়। তাঁরা এই বাড়ির অভিভাবক।

এঁদের ছেলে-ছেলের বউয়ের চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ‌্যায়কে। এ ছাড়া ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ‌্যায়, মধুরিমা বসাক, দেবতনু, অমৃতা দে প্রমুখ।

‘শুভ বিজয়া’ এমন এক পরিবারের গল্প বলবে, যে পরিবার সময়ের সঙ্গে অনেকটাই আলাদা হয়ে গিয়েছে। একটি ঘটনা সেই পরিবারকে একত্রিত করবে।

দুর্গাপুজোর প্রেক্ষাপটে সম্পর্কের কাহিনি নিয়ে এই ছবির চিত্রনাট‌্য তৈরী হয়েছে। মুক্তির পরিকল্পনা পুজোর পরে। ছবির মিউজিকের দায়িত্বে অনিন্দ‌্য চট্টোপাধ‌্যায়, স‌্যাভি ও রণজয়।

খুব শীঘ্রই তাঁর এই নতুন ছবির শুটিং শুরু। তবে শুধু এই ছবিই নয়। শোনা যাচ্ছে, পরিচালক হরনাথ চক্রবর্তী এই জুটিকে সঙ্গে নিয়ে তৈরি করতে চলেছেন।

হরনাথ চক্রবর্তী যে ধরনের প্রেমের ছবি বানিয়ে থাকেন, এই ছবিও সেই ঘারানার। শোনা গিয়েছে, হরনাথের এই ছবিতে বনি-কৌশানি ছাড়াও থাকতে পারে নতুন মুখ। মূলত, প্রেম, বিচ্ছেদ ও বিরহের গল্পই বলবে হরনাথের এই ছবি।