দীপাবলি রিলিজে দারুণ সারা ফেললাে ববি দেওল অভিনীত আশ্রম – ২

দীপাবলি রিলিজ রীতিমতাে সারা ফেলে দিয়েছে দর্শকের মধ্যে। এটি দেখা যাচ্ছে এমএক্স প্লেয়ারে। ববি দেওল অভিনীত এই সিরিজের প্রথম পর্ব দারুণ জনপ্রিয় হয়েছিল।

Written by SNS Mumbai | November 14, 2020 8:37 pm

ববি দেওল (ছবি: ইন্সটাগ্রাম/@iambobbydeol)

এমএক্স অরিজিনাল সিরিজ আশ্রমকে বলা হচ্ছে এই বছরের সবচেয়ে হিট ওটিটি এন্টারটেইনমেন্ট সিরিজ। এই সিরিজের দ্বিতীয় অধ্যায় দা ডার্ক সাইডের দীপাবলি রিলিজ রীতিমতাে সারা ফেলে দিয়েছে দর্শকের মধ্যে। এবার এটি দেখা যাচ্ছে এমএক্স প্লেয়ারে সম্পূর্ণ বিনামূল্যে। ববি দেওল অভিনীত এই সিরিজের প্রথম পর্ব দারুণ জনপ্রিয় হয়েছিল। খলনায়ক কাশীপুরওয়ালে বাবা নিরালার চরিত্রে ববির অভিনয় দর্শকদের মন জিতে নিয়েছে। সেই সঙ্গে এই স্ট্রিমিং প্ল্যাটফর্মে দারুণ জনপ্রিয় হয়েছে।

দীপাবলি মানে অশুভ শক্তির বিরুদ্ধে শুভ শক্তির জয়। কিন্তু ভালােমানুষের ভেক ধরা বাবাজি যেন অপ্রতিরােধ্য। তার অসাধু উদ্দেশ্য, ক্ষমতার প্রতি ভালােবাসা, লালসা আর লােভ চরিত্রকে অত্যন্ত জটিল করে তােলে। তার চরিত্রের রহস্যময়তা কল্পনাতীত।

আশ্রম সেই অল্প সংখ্যক ফ্র্যাঞ্চাইজিগুলির মধ্যে একটা, খুব অল্প সময়রে বাবধান তার দ্বিতীয় চ্যাপ্টার রিলিজ করলাে। দর্শকদের মন জয় করতে সেই স্বঘােষিত গডম্যানের গল্প আবার শুরু হয়েছে।