আক্ষরিক অর্থেই শব্দবাজিহীন দীপাবলি অভিষেক

উপনির্বাচনে তিন কেন্দ্রে রেকর্ড ভোটে জয়ী তৃণমূল প্রার্থীরা। শান্তিপুরেও জয়ের পথে জোড়া ফুল। উৎসবের আবহে ভোটে বিপুল জয়। উচ্ছ্বসিত শাসক দলের নেতা কর্মীরা।

Written by SNS Kolkata | November 3, 2021 6:36 pm

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

উপনির্বাচনে তিন কেন্দ্রে রেকর্ড ভোটে জয়ী তৃণমূল প্রার্থীরা। শান্তিপুরেও জয়ের পথে জোড়া ফুল। উৎসবের আবহে ভোটে বিপুল জয়। উচ্ছ্বসিত শাসক দলের নেতা কর্মীরা। এই পরিস্থিতিতে, বিজেপির কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন তৃণমূলের সর্বভারতীয় অভিষেক সাধারণ সম্পাদক বন্দ্যোপাধ্যায়।

টুইট করে পদ্ম শিবিরের নেতাদের কটাক্ষ করে লিখলেন, ‘প্রকৃত অর্থে শব্দবাজিহীন দীপাবলী। বিজেপি কর্মী সমর্থকদের শুভেচ্ছা জানাচ্ছি। অভিষেকের টুইটের আগে তৃণমুলের জয় নিয়ে টুইট করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জয়ী চার কেন্দ্রের প্রার্থীকে অভিনন্দন জানান তিনি টুইটে তৃণমূলর সুপ্রিমো লিখছেন, বিজয়ী চার প্রার্থীকে আমার আন্তরিক অভিনন্দন। এটা মানুষের জয়। এই জয় দেখিয়ে দিল যে বাংলা অপপ্রচার ও ঘৃণার রাজনীতির বদলে উন্নয়ন ও ঐক্যকে বেছে নিয়েছে জনগণের আশীর্বাদে বাংলাকে উচ্চতার শিখরে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

দিনহাটা, শান্তিপুর, খড়দহ ও গোসাবায় দলীয় প্রার্থীদের হয়ে উপনির্বাচনের প্রচারে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বিজেপিকে কটাক্ষের পাশাপাশি বাম কংগ্রেসকেও আক্রমণের নিশানা করেন তিনি।

দুপুর গড়ানোর আগেই চার কেন্দ্রে তৃণমূল যে বিপুল জয়ের ব্যবধানে জিততে চলেছে, তা নিশ্চিত হয়ে যায়। এরপরই পৌনে দু’টো নাগাদ টুইট করে বিজেপিকে কটাক্ষ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।