কোভিড বিধি ভাঙায় সলমনের দুই ভাই আরবাজ ও সােহেলের বিরুদ্ধে এফআইআর

ডা. সঞ্জয় ফানদে জানিয়েছেন, তিনজনকেই তাজ ল্যান্ডস এন্ডস হােটেলে স্থানান্তরিত করা হয়েছে।বাকি সময়টা নিভৃতবাসে কাটাতে হবে আরবাজ, সােহেল এবং নির্বাণকে।

Written by SNS Mumbai | January 6, 2021 1:37 pm

সলমন খান (ছবি: টুইটার | @BeingSalmanKhan)

বিপাকে খানদান। করােনা বিধি না মানায় বৃহন্মুম্বই মিউনিসিপাল কর্পোরেশন এফআইআর দায়ের করলাে সলমন খানের দুই ভাই আরবাজ ও সােহেল খান এবং সাহেল-পুত্র নির্বাণ খানের বিরুদ্ধে। সংযুক্ত আরব আমিরশাহী থেকে ফিরলে নিয়ম অনুযায়ী ১৪ দিন কোয়ান্টইনে থাকা বাধ্যতামূলক। তবে সেই নিয়ম  লঙ্ঘন করছেন খান পরিবারের তিন সদস্য।

বিএমসি’র দাবি, বিমানবন্দরে তারা তিনজনেই মিথ্যে বলেছেন। সেখানে হােটেলে কোয়ান্টাইনে যাওয়ার কথা বলে নিজেদের বাড়ি পৌঁছান সােহেল-আরবাজ-নির্বাণ।

খার পুলিশ থানায় তিনজনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন বিএমসি-র মেডিক্যাল অফিসার। জানা গিয়েছে, গত ২৫ ডিসেম্বর সংযুক্ত আরবশাহী থেকে যাবেন সলমান খানের পরিবারের তিন সদস্য।

করােনার নতুন স্ট্রেনের থাবা বসাচ্ছে ভারতেও। করোনার জেরে সবচেয়ে বেশি প্রভাবিত হয়েছে মহারাষ্ট্র। তাই করােনা নিয়ে খুব কড়াকড়ি উদ্ধব ঠাকরের রাজ্যে। বিশিষ্ট চিকিৎসক ডা. সঞ্জয় ফানদে জানিয়েছেন, তিনজনকেই তাজ ল্যান্ডস এন্ডস হােটেলে স্থানান্তরিত করা হয়েছে। সেখানেই বাকি সময়টা নিভৃতবাসে কাটাতে হবে আরবাজ, সােহেল এবং নির্বাণকে।