এলির কাছাকাছি এলেন আমির খান

বলিউডে তিনি মিস্টার পারফেকশনিস্ট। যা করেন নিজের একশাে শতাংশ দিয়েই করেন। তা সে ছবির লুক হােক বা ছবির প্রচার। সবেতেই আমিরের নিজস্ব স্টাইল।

Written by SNS Mumbai | March 9, 2021 7:46 pm

আমির খান (ছবি: SNS)

বলিউডে তিনি মিস্টার পারফেকশনিস্ট। যা করেন নিজের একশাে শতাংশ দিয়েই করেন। তা সে ছবির লুক হােক বা ছবির প্রচার। সবেতেই আমিরের নিজস্ব স্টাইল। আর চিত্রনাট্য বাছার ব্যাপারে আমি তাে বরাবরই খুঁতখুতে। তবে এবার আমির নিজের দিলদার হওয়ার প্রমাণ দিলেন। বন্ধুর জন্য এগিয়ে এলেন কোনও কিছু না ভেবেই।

রবিবার সকাল থেকেই ইন্টারনেটে ভাইরাল হয়েছে সুন্দরী এলি আব্রাম ও হ্যান্ডসাম আমির খানের একটি ছবি। যেখানে দেখা গিয়েছে আমির খানের সঙ্গে বেশ অন্তরঙ্গভাবে রয়েছেন এলি। যেন নতুন প্রেমে ডুবে গিয়েছেন দু’জনে।

গােটা কাণ্ডটাই আমিরের বন্ধু আমিন হাজির জন্য। আসলে আমিন একটি নাচের ভিডিও শুট করছেন। সেখানে এক লাভার বয়ের চরিত্রে দেখা যাবে আমির খানকে। জানা গিয়েছে এই ডান্স নাম্বারে আমির নাকি দুরন্ত নাচলেন। সঙ্গে অবশ্যই এলি আব্রাম।

এই ভিডিও শুটেরই ফার্স্ট লুক নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এলি। কয়েক মাস আগেই নতুন ছবি লাল সিং চাডাের শুটিং শেষ করেছেন আমির খান। করিনা কাপুর মা হওয়ার আগেই ক্লাইম্যাক্স অংশের শুটিং করে নিয়েছিলেন।

তাই কাজ থেকে একটু হাল্কা হয়ে একেবারে নতুন লুকে ধরা দিতে চেয়েছেন তিনি। বহুদিন পর এমন লাভার বয় লুকে আমির খানকে দেখে স্বভাবতই উচ্ছ্বসিত তার ভক্তরা। অন্যদিকে এলি আব্রামও আমির খানের সঙ্গে এই কাজটি করতে পেরে দারুণ খুশি।

সােশ্যাল মিডিয়ায় সেই খুশির কথাও জানিয়েছেন তিনি। এলি ছবি পােস্ট করে লিখেছেন, আসতে চলেছে জ্যাক অব অল ট্রেড এবং ডান্সফ্লোরে কুইন অপেক্ষা করুন। দারুণ কিছু পেতে চলেছেন আপনারা।