কঙ্গনাকে চুপিসাড়ে ফোন অক্ষয়ের, দাবি ‘কুইনের’

অভিনেত্রীর নতুন ছবি থালাইভির প্রশংসা করেছেন তারা। এমনকী বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমারও রয়েছেন সেই দলে।

Written by SNS Mumbai | April 10, 2021 2:01 pm

কঙ্গনা রানাওয়াত (Photo: IANS)

বরাবরই সােজাসাপটা বক্তব্য রাখেন বলিউডের কুইন কঙ্গনা রানাওয়াত। বারবারই তার মন্তব্য উঠে আসে খবরের শিরােনামে। কনট্রোভার্সি কুইন কঙ্গনা আগেও বহুবার বলেছেন যে গােটা বলিউডে চলে মাফিয়ারাজ। কেউই নাকি তাকে পছন্দ করেন না। তাহলে এমন কী ঘটল যা নিয়ে চুপি চুপি গােপনে বি-টাউনের সেলেবরা ফোন করছেন তাকে?

অভিনেত্রীর নতুন ছবি থালাইভির প্রশংসা করেছেন তারা। এমনকী বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অক্ষয় কুমারও রয়েছেন সেই দলে। এমনটাই দাবি করেছে স্বয়ং কঙ্গনা। থালাইভির ট্রেলার মুক্তি পাওয়ার পরে নেটিজেনদের মধ্যে একজন কঙ্গনাকে প্রশ্ন করেন তার সিনেমা নিয়ে। তখনই তিনি বলেন, বলিউড আমার এতটাই বিরােধিতা করে যে আমার প্রশংসা করলেও মানুষ সেখানে বিপদে পড়ে যেতে পারেন। অক্ষয় কুমারদের মতাে বিভিন্ন বড় বড় তারকাদের ফোন ও মেসেজ পেয়েছি। তারা আমার থালাইভির ট্রেলারের খুব প্রশংসা করেছেন। কিন্তু মুভি মাফিয়াদের ভয়ে আলিয়া বা দীপিকার ছবির মতাে জনসমক্ষে আমার ছবির প্রশংসা করতে পারেন না।

দিন কয়েক আগেই একটি ভিডিও পােস্ট করেছিলেন কঙ্গনা। সেখানে ইন্ডাস্ট্রির দুই সহকর্মী আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোনের প্রশংসা করতে দেখা গিয়েছিল তাঁকে। কঙ্গনার অভিযােগ, দীপিকা বা আলিয়া বা অন্য কোনও অভিনেত্রী কখনও পাল্টা প্রশংসা ফিরিয়ে দেননি তাঁকে। বরং দল তৈরি করে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছেন তারা। 

এর আগেও সকলের সামনে করুণ জোহরকে মুভি মাফিয়া বলেছিলেন তিনি। আবার কখনও কখনও তিনি সরব হয়েছেন বলিউডে চলা নেপােটিজম নিয়েও। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে নিয়েও তিনি সরব হয়েছিলেন। তবে বারবার তিনি বুঝিয়ে দিয়েছেন যে তিনি আত্মবিশ্বাসী। তাঁর রাজনৈতিক জীবন ও আধ্যাত্মিক ভান্ধরার জন্য হেনস্থা ও দলছুট হতে হলেও সব ক্ষেত্রে জয় তার হবেই বলে আশাবাদী কঙ্গনা রানাওয়াত।