ঐশ্বৰ্য্য ও অভিষেকের ঘটকালি করেছিলেন ববি দেওল

একসঙ্গে ১৪ বছর কাটিয়ে দিলেন ঐশ্বৰ্য্য ও অভিষেক বচ্চন। কিন্তু কীভাবে বিশ্বসুন্দরীর প্রেমে পড়েছিলেন অভিষেক? এই যুগলের মধ্যে ঘটকের কাজ করেছিলেন ববি দেওল।

Written by SNS Mumbai | April 24, 2021 9:52 pm

ববি দেওল (ছবি: ইন্সটাগ্রাম/@iambobbydeol)

একসঙ্গে ১৪ বছর কাটিয়ে দিলেন ঐশ্বৰ্য্য ও অভিষেক বচ্চন। কিন্তু কীভাবে বিশ্বসুন্দরীর প্রেমে পড়েছিলেন অভিষেক? এই যুগলের মধ্যে ঘটকের কাজ করেছিলেন ববি দেওল। সুইজারল্যান্ডে অউর প্যার হাে গ্যয়া ছবির শুটিং করছিলেন ঐশ্বৰ্য্য। ছবির নায়ক ছিলেন ববি। সে সময় বাবা অমিতাভের সঙ্গে শুটিং ফ্লোরে এসেছিলেন অভিষেক। সে সময় ববি দেওলই ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের পরিচয় করিয়ে দেন।

এদিকে ঐশ্বর্যকে সামনাসামনি না চিনলেও জুনিয়র বচ্চন ততদিনে বিশ্বসুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ছেলেবেলার বন্ধু ববি ভালােই বুঝেছিলেন বন্ধুর মনের অবস্থা। চারহাত এক করতে ঘটকালি করেছিলেন ববিই।

অভিষেক বচ্চন নিজের সাক্ষাৎকারে বলেছিলেন, যখন আমি ঐশ্বৰ্য্যর সঙ্গে প্রথমবার দেখা করি, সে সময় আমি একজন স্পটবয় হিসাবে কাজ করতাম। আমি বাবার একটি ছবির লােকেশন খুঁজতে সুইজারল্যান্ড গিয়েছিলাম। সে সময় ববি আমাকে ডিনারের জন্য আমন্ত্রণ জানায়।

সেখানেই প্রথমবার ঐশ্বৰ্য্যর সঙ্গে আমার দেখা হয়। প্রথম দেখাতেই প্রেমে কুপােকাত হয়ে গিয়েছিলেন অভিষেক। চলতি বছর আড়ম্বরহীন বিবাহবার্ষিকী পালন করেছেন অভিষেক-ঐশ্বৰ্য্য। ছবির শুটিং-এর জন্য পরিবার থেকে দূরে রয়েছেন অভিষেক।

ফলে ভিডিও কলেই সেলিব্রেশন করেছেন তারা। সেই ছবি পােস্ট করেছেন ঐশ্বর্য নিজেই। লাল লিপস্টিক, খােলা চুলে মােহময়ী ঐশ্বর্য কোলে আরাধ্যাকে বসিয়ে ভিডিও কলে স্বামীর সঙ্গে কথা বলেছেন তিনি।