হয়তাে সেপ্টেম্বরেই অভিষেক র‍্যামােসের

প্রাক্তন রিয়েল মাদ্রিদের অধিনায়ক সার্জিও র‍্যামােস নিজের পুরানাে ক্লাব ছেড়ে দু’বছরের চুক্তিতে চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ক্লাব প্যারিস সেন্ট জারমেনের সঙ্গে।

Written by SNS Paris | August 14, 2021 10:00 pm

সার্জিও র‍্যামােস (Photo: IANS)

প্রাক্তন রিয়েল মাদ্রিদের অধিনায়ক সার্জিও র‍্যামােস নিজের পুরানাে ক্লাব ছেড়ে দু’বছরের চুক্তিতে চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ক্লাব প্যারিস সেন্ট জারমেনের সঙ্গে কয়েকদিন আগেই। তবে তিনি এখনই নতুন ক্লাবের হয়ে খেলতে নামতে পারছেন না।

কার্যত নতুন ক্লাবের হয়ে তিনি সেপ্টেম্বরেই অভিষেক ম্যাচ খেলতে নামতে পারেন। কারণ সার্জিও র‍্যামােস এখনও পুরােপুরি সুস্থ হননি। তিনি নিজেও আশা করছেন, সেপ্টেম্বরের মধ্যে তিনি পুরােপুরি সুস্থ হয়ে উঠবেন। তারপরই পিএসজির হয়ে খেলতে নামবেন।

চোটের জন্য র‍্যামােসকে গত মরশুমে লা লিগার আসরে বেশ কয়েকটি ম্যাচে মাঠের বাইরে থাকতে হয়েছিল। তবে কাফ মাশেলের চোট থেকে তিনি এখনও পুরােপুরি সুস্থ না হয়ে ওঠায় নতুন ক্লাবের হয়ে খেলা কিছুদিন দেরিতেই শুরু করবেন।

র‍্যামােস বলেন, আমার দলের সঙ্গে কথাবার্তা হয়েছে। তারাও আমার চোটের ব্যাপারটা জানেন। তাই পুরােপুরি ফিট না হয়ে আমায় মাঠে নামার অনুমতি দেওয়া হয়নি। চোট থেকে পুরােপুরি সুস্থ হওয়ার পরই মাঠে নামব। নতুন ক্লাবের হয়ে খেলার জন্য ছটফট করলেও, কিছু করার নেই। চোটের জন্য আমাকে এখনও বেশ কয়েক সপ্তাহ অপেক্ষা করতে হবে।’