আত্মঘাতী তরুণী

বান্ধবীর সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক তরুণী। মৃতা তরুণী পূজা গায়েন (২৬) নেতাজি নগরের ফ্ল্যাটে থাকতেন।

Written by SNS Kolkata | June 3, 2021 5:32 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

বান্ধবীর সঙ্গে কথা কাটাকাটি হওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হল এক তরুণী। মৃতা তরুণী পূজা গায়েন (২৬) নেতাজি নগরের ফ্ল্যাটে থাকতেন। পুলিশি সূত্রে খবর, মঙ্গলবার গভীর রাতে বান্ধবীরাই ঘর থেকে পূজাকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় বাঘাযতীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘােষণা করেন। 

ঘটনাটি কলকাতার নেতাজিনগর এলাকায়। পুলিশি সূত্রে খবর, মঙ্গলবার বিকেলে ফোন করে পূজা তার এক বান্ধবীকে ফ্ল্যাটে ডাকেন। তিনি এসে দেখেন সেখানে পূজার এক ঘনিষ্ঠ বান্ধবী উপস্থিত রয়েছেন। তিনজনে মিলে রাত সাড়ে ১১ টা পর্যন্ত মদ্যপান করেন। সঙ্গে অনলাইনে খাবারও আনিয়েছিলেন। 

কিন্তু রাত বাড়তেই পূজার সঙ্গে তার ঘনিষ্ঠ বান্ধবীর অশান্তি বাঁধে। দু’জনের মধ্যে তুমুল কথা কাটাকাটি হয় বলে খবর। এরপর পুজা ঘুমের ওষুধ খেয়ে ফেলেন। বান্ধবীরাই তার মুখে চোখে জলের ঝাপটা দিয়ে সুস্থ করেন। জ্ঞান ফিরতেই বান্ধবীদের ফ্ল্যাট ছেড়ে চলে যেতে বলেন। এদিকে নিজে ঘরে ঢুকে রজা বন্ধ করে দেন। 

কিছুক্ষণ পরে কোনও সাড়াশব্দ না পেয়ে দরজায় ক্রমাগত ধাক্কা দিতে থাকে পূজার দুই বান্ধবী। শেষে দরজা ভেঙে ঢুকে তারা দেখেন, গামছা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে পূজা। পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত চলছে।