কৃষ্ণনগরে বিষ খেয়ে আত্মঘাতী দুই নাবালক , কারণ নিয়ে ধন্দে পুলিশ

বিষ খেয়ে আত্মঘাতী হল নাবালক যুগল। ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। টানাপোড়েন না কি প্রেমে বাধা? কি কারণে তারা আত্মঘাতী হল? তা নিয়ে ধন্দে পড়েছে পুলিশ।

Written by SNS Nadia | June 20, 2022 5:16 pm

বিষ খেয়ে আত্মঘাতী হল নাবালক যুগল। ঘটনা ঘিরে চাঞ্চল্য চড়িয়েছে কৃষ্ণনগরে। সম্পর্কের টানাপোড়েন না কি প্রেমে বাধা? কি কারণে তারা আত্মঘাতী হল? তা নিয়ে ধন্দে পড়েছে কোতোয়ালি থানার পুলিশ।

ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। ময়নাতদন্তের জন্য দু’জনের মৃতদেহ শক্তিনগর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। শনিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগরের কোতোয়ালি থানা ও পঞ্চায়েতের ভাতজাংলা পশ্চিমের দুর্লভপাড়ায়।

এদিন ওই এলাকার দুই কিশোর কিশোরী বিষ খেয়ে আত্মঘাতী হয়। রাতেই অচৈতন্য অবস্থায় দু’জনকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। সেখানে রাতভর চিকিৎসা চলার পরও বাঁচানো যায়নি দু’জনকে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে , রবিবার সকালে মৃত্যু হয় ওই নাবালক যুগলের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , মৃত কিশোরীর বয়স ১৪ বছর , আর কিশোরের বয়স ১৭। তদন্তে নেমে স্থানীয়দের কাছ থেকে পুলিশ জানতে পেরেছে , দু’জনের মধ্যে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। তবে ঠিক কি কারণে তাঁরা এত বড় সিদ্ধান্ত নিলেন? তা নিয়ে অন্ধকারে পুলিশ। দুই পরিবারের সঙ্গে কথা বলে সেটা জানার চেষ্টা করছে পুলিশ। এই ঘটনা নিয়ে মৃতদের বন্ধু বান্ধবদেরও জিজ্ঞাসাবাদ করা হতে পারে। জানা গিয়েছে, এদিন দু’জনেই একত্রে বিষ খেয়ে নেয়। আশঙ্কানজক অবস্থায় তাঁদের উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। আকস্মিক এই ঘটনায় বাকরুদ্ধ হয়ে পড়েছে দুই পরিবারের সদস্যরাই।