মা ক্রিকেট খেলতে না দেওয়ায় অভিমানে আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং দ্বিতীয় বর্ষের ছাত্র

 মা সোহমকে বলেছিলেন ,’ খেলা নয় পড়ায় মন দাও’। মিনিট পনেরো বাদে তারা বাড়িতে ফিরে দেখতে পান সিলিং থেকে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সোহম।

Written by SNS Kolkata | June 20, 2022 10:43 am

dead body.(photo:https://pixabay.com)

মা ক্রিকেট খেলতে যেতে নিষেধ করেছেন। তার জেরেই অভিমানে আত্মঘাতী হলেন ইঞ্জিনিয়ারিং দ্বিতীয় বর্ষের এক পড়ুয়া।

এই ঘটনাটি ঘটেছে কসবাতে। মৃতের নাম সোহম বসু ( ২১ ) । তিনি বেসরকারি কলেজের ইলেকট্রনিক্স কমার্শিয়াল ইঞ্জিনিয়ারিং – এর দ্বিতীয় বর্ষের ছাত্র।

জানা গিয়েছে সোহম ক্রিকেট খেলতে খুব ভালোবাসতেন। মাঝেমধ্যেই পাড়ার বন্ধুদের সঙ্গে ক্রিকেট খেলতেন। শনিবার দুপুর বারোটা নাগাদ তার দুই বন্ধু সোহম কি খেলতে যাবার জন্য ােকতে আসেন। কিন্তু সোহমের মা তাদের বকাবকি করে বাড়ি থেকে পাঠিয়ে দেন। এমনকি এই কারনে তার মা সোহমকেও বকাবকি করেন।

মা সোহমকে বলেছিলেন ,’ খেলা নয় পড়ায় মন দাও’। এরপরে এক বিশেষ কাজে সোহমের বাবা – মা দুজনেই বাড়ি থেকে বেরিয়ে যান। মিনিট পনেরো বাদে তারা বাড়িতে ফিরে দেখতে পান সিলিং থেকে গলায় ফাঁস দিয়ে ঝুলছে সোহম।

সঙ্গে সঙ্গে সব সোহমকে উদ্ধার করে ঢাকুরিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

চিকিৎসকরা জানিয়েছেন গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে সোহমের। তদন্তে নামে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান , মায়ের বকাবকির জেরেই অভিমানে আত্মঘাতী হয়েছেন সোহম।