‘প্রেমিক হিসেবে আপনি ব্যর্থ’, কটাক্ষ সৌমিত্র খাঁ’কে

শনিবার কোন্নগরে যে রাস্তা দিয়ে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ’র মিছিল যাওয়ার কথা ছিল, সেই রাস্তাতেই দেখা গেল ‘প্রেমিক হিসেবে আপনি ব্যর্থ’ লেখা পােস্টার।

Written by SNS Kolkata | February 7, 2021 2:11 pm

সৌমিত্র খাঁ (Photo: Twitter | @MpSoumitra)

‘প্রেমিক হিসেবে আপনি ব্যর্থ’। শনিবার কোন্নগরে যে যে রাস্তা দিয়ে সাংসদ তথা বিজেপি যুব মাের্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ’র মিছিল যাওয়ার কথা ছিল, সেই রাস্তাতেই দেখা গেল এই লেখা পােস্টার। এই পােস্টার নিয়েই রীতিমতাে উত্তেজনা ছড়াল গােটা এলাকায়। 

জানা গিয়েছে, শনিবার কোন্নগরের জোড়াপুকুর থেকে চাপদানি এলাকায় বাইক মিছিল করার কথা ছিল সৌমিত্র খাঁ’য়ের। কিন্তু পুলিশ সেই বাইক মিছিলের অনুমতি না দেওয়ায় বাইক র‍্যালির জায়গায় পদযাত্রার কর্মসূচি নেওয়া হয়েছে বিজেপির তরফ থেকে। 

পদযাত্রার আগেই গােটা এলাকা পােস্টারে ছলাপ। তাতে আবার লেখা, ভালবাসার প্রতিদান কেবল শােভন চট্টোপাধ্যায় দিতে পেরেছেন, প্রেমিক হিসেবে আপনি পুরােপুরি ব্যর্থ। 

এখানেই শেষ নয়, গােটা রাস্তাতেই ছিল কালাে পতাকার ছড়াছড়ি। আর তা যে বিজেপি সাংসদকে উদ্দেশ্য করেই তা আর বলার অপেক্ষা রাখে না। কারণ সম্প্রতিই তাঁর স্ত্রী সুজাতা খাঁ বিজেপি ছেড়ে তৃণমূলে যােগ দিয়েছেন। আর তারপরই স্ত্রীকে ডিভাের্সের নােটিস পাঠান সৌমিত্র। 

সাংবাদিক সম্মেলনে সেকথা জানিয়েছিলেন বিজেপি যুব মাের্চার রাজ্য সভাপতি। আর তাই তার নামে এই পােস্টার। গােটা ঘটনায় শাসক দল তৃণমূলের দিকেই অভিযােগ বিজেপির। যদিও অভিযােগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতারা।