দিলীপের কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ জানাল তৃণমূল

মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ কুরুচিকর মন্তব্য করছেন।দিলীপ ঘােষের বক্তব্যের ভিডিও পােস্ট করে প্রতিবাদে মুখর তৃণমূল নেতৃত্ব।

Written by SNS Kolkata | March 25, 2021 6:46 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

মমতা বন্দ্যোপাধ্যায় সম্বন্ধে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ কুরুচিকর মন্তব্য করছেন, এই অভিযােগে সরব হল তৃণমূল কংগ্রেস। বুধবার টুইটারে দিলীপ ঘােষের বক্তব্যের একটি ভিডিও পােস্ট করে প্রতিবাদে মুখর হয় তৃণমূল নেতৃত্ব। ওই ভিডিওতেই তৃণমূল নেত্রী সম্বন্ধে কুরুচিকর মন্তব্য করেছেন দিলীপ ঘােষ।

বুধবার তৃণমূল কংগ্রেসের তরফ থেকে প্রতিবাদ জানিয়ে লেখা হয়, এরকম কুরুচিকর মন্তব্য দিলীপবাবু ছাড়া আর কারওর থেকে প্রত্যাশিত নয়। একজন মহিলা মুখ্যমন্ত্রীর সম্বন্ধে এক্সকম নিন্দনীয় ভাষা প্রয়ােগ প্রমাণ করে যে বিজেপি নেতারা মহিলাদের সম্মান করে না।

বাংলার মা-বােনেরা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি এই অপমানের যােগ্য জবাব দেবে ২ মে। একুশের ভােট যুদ্ধে এই কুকথার অভিযােগ আগেও উঠেছে উভয় শিবিরের বিরুদ্ধে । এবং দিলীপ ঘােষের বিরুদ্ধেও এই অভিযােগ নতুন নয়।

অন্যদিকে এদিন কাথির সভাতে মদি বলেন, পশ্চিমবঙ্গে আসল পরিবর্তন দরকার। বাংলার কোণায় কোণায় একই আওয়াজ শােনা যাচ্ছে। ২ মে, দিদি যাচ্ছে। আর আসল পরিবর্তন আসছে।

তৃণমূল নেত্রীকে নিশানা করে মােদি বলেন, পশ্চিমবঙ্গের মানুষ জানতে চাইছেন, আমফানের টাকা কারা লুঠ করল? কারা চাল চুরি করল? যখন প্রয়ােজন হয়, তখন দিদিকে দেখা যায় না। যখন ভােট আসে তখন তিনি বলেন , সরকার দুয়ারে দুয়ারে। এটাই ওঁর খেলা। শিশুরাও আপনার খেলা বুঝে গিয়েছে।

মােদি এদিনের সভাতে আরও বলেন, ‘বাংলায় দরকার বিজেপি সরকার। তৃণমুলের খেলা শেষ হবে। বিকাশ শুরু হবে। দিদির খেলা ধরা পড়ে গিয়েছে। বাংলার মানুষ আপনাকে দরজা দেখাবে। বাংলার মানুষ কুশাসনের জবাব দিতে তৈরি। মা-বােনেরা তৃণমূলকে সাজা দিতে তৈরি। মােদি তার বক্তৃতার মাঝে প্রায় ‘দিদি ও দিদি’ বলে মন্তব্য করেন।