মুখ্যমন্ত্রীর জনসভার সমর্থনে জেলা জুড়ে তৃণমূলের মিছিল

আগামী ৭ ডিসেম্বর মেদিনীপুর কলেজ মাঠে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক জনসভার আয়ােজন হচ্ছে।ওই জনসভায় প্রধান বক্তা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Written by SNS West Medinipur | December 1, 2020 5:55 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (File Photo: Kuntal Chakrabarty/IANS)

আগামী ৭ ডিসেম্বর মেদিনীপুর কলেজ মাঠে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক জনসভার আয়ােজন করা হয়েছে। ওই জনসভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন তৃণমূল কংগ্রেসের নেত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই সেই জনসভাকে সফল করে তােলার জন্য তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সােমবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি, চন্দ্রকোনা রােড, গড়বেতা, ঘাটাল, দাসপুর সহ বিভিন্ন এলাকায় মিছিলের আয়ােজন করা হয়।

প্রতিটি মিছিলে শামিল হয়েছিলেন এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকদের পাশাপাশি নির্বাচিত বিধায়কগন। শালবনিও চন্দ্রকোনা রােডে মিছিলে নেতৃত্ব দেন শালবনির বিধায়ক শ্রীকান্ত মাহাতাে, গড়বেতায় তৃণমূল কংগ্রেসের মিছিলে নেতৃত্ব দেন বিধায়কআশীষ চক্রবর্তী, চন্দ্রকোনা টাউন এ নেতৃত্ব দেন বিধায়ক ছায়া দোলাই ঘাটাল এলাকায় নেতৃত্ব দেন বিধায়ক শংকর দোলাই , দাসপুরে নেতৃত্ব দেন বিধায়ক মমতা ভূঁইয়া।

পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে এইভাবে আগামী কয়েকদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা সফল করে তােলার জন্য মিছিল ও ছােট ছােট পথসভার আয়ােজন করা হয়েছে বলে জানালেন তৃণমূল কংগ্রেসের পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি অজিত মাইতি। তিনি বলেন আগামী ৭ ডিসেম্বর মেদিনীপুর শহরের মেদিনীপুর কলেজ মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐতিহাসিক জনসভা অনুষ্ঠিত হবে। ওই জনসভায় সামিল হবেন জেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় দুই লক্ষ মানুষ। তারই প্রস্তুতি চলছে জোর কদমে পশ্চিম মেদিনীপুর জেলাজুড়ে। তৃণমূল কংগ্রেসের কর্মী ও সমর্থকরা রাস্তায় নেমে সােমবার থেকে সেই জনসভার সমর্থনে প্রচারে সামিল হয়েছেন বলে দলের জেলা সভাপতি অজিত মাইতি জানান।