নিউটাউন পর্ণোকান্ডে এবার গ্রেফতার অভিনেতা

নিউটাউন পর্ণোকান্ডে এবার এক অভিনেতাকে গ্রেফতার করল পুলিশ। তদন্ত দেখা গিয়েছে তিনি পর্ণো সিনেমাতে অভিনেতা হিসাবে কাজ করতেন।

Written by SNS Kolkata | August 4, 2021 2:15 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

নিউটাউন পর্ণোকান্ডে এবার এক অভিনেতাকে গ্রেফতার করল পুলিশ। তদন্ত দেখা গিয়েছে তিনি পর্ণো সিনেমাতে অভিনেতা হিসাবে কাজ করতেন। এই নিয়ে এই ঘটনাতে মােট চারজনকে গ্রেফতার করল নিউটাউন থানার পুলিশ।

পুলিশ সূত্রের খবর, ধৃতের নাম স্নেহাশিস বল। ধৃতকে মঙ্গলবার বারাসত আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রের খবর, এর আগে নিউটাউন পর্ণোকান্ডে গ্রেফতার হওয়া শুভঙ্কর দে, মৈনাক ঘােষ এবং নন্দিতা দত্তকে মূলত জিজ্ঞাসাবাদ করে স্নেহাশিসের নাম জানতে পারে পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছ তিনি বিভিন্ন নীল ছবির অভিনেতা হিসাবে কাজ করতেন। পুলিশ সূত্র মারফত জানা গিয়েছে স্নেহাশিসকে হেফাজতে নিয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানার চেষ্টা কবে পর্নো কান্ডে আরা কারা কারা জড়িত।

এর জন্য প্রয়ােজনীয় অর্থ কোথা থেকে আসত তাও তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে জানার চেষ্টা করবে পুলিশ। পুলিশ জানিয়েছে, আরও কোনও মহিলাকে চাপ দিয়ে এমন ভিডিও করা হয়েছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

কারণ কায়দা করে বালিগঞ্জের হােটেলে নিয়ে গিয়ে তাদের আপত্তিকর ভিডিও তােলা হয়েছিল বলে জানিয়ে নিউটাউন থানায় অভিযােগ দায়ের করেন এক মহিলা ও তার বান্ধবী। তাতেই সামনে আসে এই পর্ণোকান্ড।