ইঞ্জিনিয়ারিং পাশ করা এক যুবকের আত্মহত্যা, এলাকায় শােকের ছায়া

দাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দীপঙ্কর ঘােষ এর মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার ঘাটাল মহকুমা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

Written by SNS Kolkata | February 20, 2021 11:51 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

মানসিক অবসাদে আত্মঘাতী হলেন পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার নাই গ্রামের এক যুবক তাঁর নাম দীপঙ্কর ঘােষ (২৮)। তাঁর বাবা তমাল ঘােষ জানান, ইঞ্জিনিয়ারিং পাশ করে চাকরি না পাওয়ায় মানসিক অবসাদে সে ভুগছিলেন।

বুধবার রাতে সে বাড়ির সবার অলক্ষে বাড়িতেই সিলিং ফ্যান থেকে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়েন। বিষয় টি তার বাড়ির লােকেরা দেখতে পেয়ে তাকে যখন সিলিং ফ্যান থেকে নামানাে হয় তখন সব শেষ। তার পরিবারের লােকেরা ফোন করে দাসপুর থানার পুলিশ কে জানায়।

খবর পেয়ে দাসপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দীপঙ্কর ঘােষ এর মৃতদেহ উদ্ধার করে বৃহস্পতিবার ঘাটাল মহকুমা হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই ঘটনাকে কেন্দ্র করে তার পরিবারে ও এলাকায় শােকের ছায়া নেমে আসে। দীপঙ্কর ঘােষ এলাকায় ভালাে ছেলে হিসাবে পরিচিত ছিল।

ইঞ্জিনিয়ারিং পাশ করা ওই যুবকের মৃত্যুর ঘটনা মন থেকে মেনে নিতে পারছেন না এলাকার বাসিন্দারা। যার ফলে বনাই গ্রাম জুড়ে শােকের ছায়া নেমে আসে। দাসপুর থানার পুলিশ ওই ঘটনার তদন্ত শুরু করেছে।