আনিস খুনের দোষীদের শাস্তির দাবিতে বামেদের সভা অফিসের সভা অনুষ্ঠিত রাজ্য

আনিস খানের রহস্যমৃত্যুর দোষীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে হাওড়া গ্রামীণ পুলিশ সুপারের অদুরে বামফ্রন্টে হলো।

Written by SNS Kolkata | March 23, 2022 7:02 pm

আনিস খান (Photo: SNS)

আনিস খানের রহস্যমৃত্যুর দোষীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে হাওড়া গ্রামীণ পুলিশ সুপারের অদুরে বামফ্রন্টে হলো।

এই সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বর্ষীয়ান বাম নেতা বিমান বসু, সিপিএমের সম্পাদক মহম্মদ সেলিম, ফরোয়ার্ড ব্লকের রাজ্য সম্পাদক নরেন চ্যাটার্জী, বাম নেতা মনোজ ভট্টাচার্য প্রমুখ।

এদিকে আমতা সারদায় মৃত ছাত্রনেতা আনিস খাঁনের বাড়িতে এলেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মোহাম্মদ সেলিম। মৃত আনিসের বাবা সালাম খাঁনের সঙ্গে দীর্ঘক্ষন কথা বলেন।

বাড়ি থেকে বেরিয়ে আনিসের সমাধিস্থলে করবস্থানে গিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানান মহম্মদ সেলিম। ন্যায়বিচারের জন্য লড়াই চালিয়ে যাবেন বলে সেলিম জানান।

এতদিন বাম ছাত্র যুব আন্দোলন করছিল। ন্যায়বিচারের জন্য তাদেরকে অনেক মারধোর করা হয়েছে জেল খাটিয়েছে। আজ থেকে এবার বামফ্রন্ট পথে নামল আনিসের ন্যায় বিচারের জন্য।

রামপুরহাট নিয়ে তিনি বলেন রামপুরহাটে যে ঘটনা ঘটল তাতে পুলিশ খুন করল না তৃণমূল খুন করল সেটাই বোঝা যাচ্ছে না পুলিশ রুপি তৃণমূল তৃণমূলই পুলিশ।

আনিস যদি ইনসাফ না পায় রামপুরহাট ও ইনসাফ পাবে না। রামপুরহাট ইনসাফ না যদি পাই রাজ্যে কেউ ইনসাফ পাবে না বলে তিনি বলেন।