আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে টুইট রাজ্যপালের, তলব করলেন মুখ্যসচিবকে

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে। এই টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সঙ্গে কলকাতা এবং রাজ্য পুলিশকেও ট্যাগ করেছে রাজ্যপাল

Written by SNS Kolkata | October 11, 2020 4:02 pm

রাজ্যপাল জগদীপ ধনকড়। (File Photo: IANS)

রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বারবার সুর চড়ান রাজ্যপাল। অভিযােগের আঙুল তােলেন পুলিশের দিকেও। শুক্রবার শিলিগুড়িতে সাংবাদিক সম্মেলন করে একই অভিযােগ করেছিলেন।

শনিবার টুইট করে ফের খোঁচা দিলেন রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে। এই টুইটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সঙ্গে কলকাতা এবং রাজ্য পুলিশকেও ট্যাগ করেছে রাজ্যপাল।

একই সঙ্গে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে শনিবার দুপুর দুটোর মধ্যে জবাব চেয়ে পাঠালেন রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের কাছে। এইভাবে সময় বেঁধে দিয়ে রাজ্যপালের পক্ষ থেকে মুখ্যসচিবকে তলব করা প্রায় নজিরবিহীন। এখন রাজ্যপালের জবাবদিহি পাঠানাের উত্তরে মুখ্যসচিব কতটা উত্তর দেবেন, সেদিকেই চেয়ে রয়েছে রাজনৈতিক মহল।

রাজ্য সরকারের সঙ্গে রাজ্যপালের সংঘাত যেন থামবার নয়। জগদীপ ধনকড় এরাজ্যের রাজ্যপাল হওয়ার পর থেকেই বিভিন্ন ইস্যুতে যেভাবে রাজ্য সরকারের কাছে জবাবদিহি চাইছেন ধারাবাহিকভাবে তা অতীতে কখনও এ রাজ্য দেখেনি।