রাজ্যসভার মনােনয়ন জমা দিয়ে ত্রিপুরা দখলের হুঙ্কার দিলেন সুস্মিতা দেব

রাজ্যসভায় মনােনয়ন জমা দিয়ে ত্রিপুরা দখলের হুঙ্কার দিলেন সুস্মিতা দেব। সােমবার তৃণমূলের পক্ষে রাজ্যসভার উপনির্বাচনে মনােনয়ন জমা দেন তিনি।

Written by SNS Kolkata | September 21, 2021 5:47 pm

সুস্মিতা দেব (Photo:SNS)

রাজ্যসভায় মনােনয়ন জমা দিয়ে ত্রিপুরা দখলের হুঙ্কার দিলেন সুস্মিতা দেব। সােমবার তৃণমূলের পক্ষে রাজ্যসভার উপনির্বাচনে মনােনয়ন জমা দেন তিনি। পশ্চিমবঙ্গ বিধানসভায় মনােনয়ন জমা দেবার পর ত্রিপুরা ২০০০ সালের বিধানসভা নির্বাচনকে যে পাখির চোখ করে এগােতে চাইছেন তিনি তা এদিন সংবাদমাধ্যমের কাছে স্পষ্ট করেন।

শিলচরের প্রাক্তন সাংসদ সুস্মিতা দেব তৃণমূলের প্রতীকে জয়ী হওয়ার পর প্রথম কী করবেন? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আপাতত সামনে রয়েছে ত্রিপুরা ২০২৩ সালের বিধানসভা ভােট। ত্রিপুরা নির্বাচনই আমাদের প্রথম টার্গেট। আজ মঙ্গলবার ত্রিপুরা যাবে।

উল্লেখ্য ২২ সেপ্টেম্বর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে একটি মিছিল রয়েছে। ত্রিপুরা পুলিশ এই মিছিলের অনুমতি না দেওয়ায় আদালতের দ্বারস্থ হয়েছে তৃণমূল।

এই প্রসঙ্গে সুস্মিতা বলেন, ত্রিপুরাবাসীর মমতাদির প্রতি আস্থা ও ভরসা রয়েছে। আমি রাজ্যসভায় মনােনয়ন পাওয়ার পর আরও সবাই উজ্জীবিত হয়েছেন। ত্রিপুরার যুদ্ধের জন্য আমরা সর্বশক্তি নিয়ােগ করব।