অসুস্থ রাজ্যপাল, হতে পারে এমআরআই

অসুস্থ হলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার হচ্ছে বলে জানা গেছে। রাজভবন সূত্রে প্রকাশ, রাজ্যপালের স্নায়বিক কিছু সমস্যা হচ্ছে।

Written by SNS Kolkata | April 9, 2022 12:44 pm

রাজ্যপাল জগদীপ ধনকড় (File Photo: IANS)

ফের অসুস্থ হলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার হচ্ছে বলে জানা গেছে। রাজভবন সূত্রে প্রকাশ, রাজ্যপালের স্নায়বিক কিছু সমস্যা হচ্ছে। তাঁর এমআরআই পরীক্ষা করা হতে পারে।

এর আগে গত ১ এপ্রিল ঠাকুরনগর যাওয়ার সময় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্যপাল। সেসময় বদহজমের সমস্যা হয়েছিল তাঁর। তখন রাজভবনেই তাঁর চিকিৎসা করা হয়েছিল।

রাজ্যপালের অসুস্থতার খবর পেয়ে খোঁজখবর নিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। গত ১ এপ্রিল মাঝপথেই ভিআইপি রোড থেকে রাজভবনে ফেরে তাঁর কনভয়।

পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বিগ্ন হয়ে তাঁর খোঁজ নেন ফোন করে। জানা যায়, বদহজমের ফলে পেটে গোলমাল হয়। ঘন ঘন বমি হয় রাজ্যপালের। রাজভবনে ফিরে সুস্থ হন তিনি। সেখানেই তাঁর চিকিৎসা করা হয়।

চলতি সপ্তাহে রাজভবনে এসে রাজ্যপালের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সাক্ষাৎ রাজ্যপালের স্বাস্থ্য নিয়ে চিন্তায় নাকি অন্য কারণে সেটা জানা যায়নি।

প্রায় এক ঘণ্টা রাজ্যপালের সঙ্গে বৈঠক হয় মুখ্যমন্ত্রীর। রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কথা হয়ে থাকতে পারে দুই প্রশাসনিক প্রধানের। মমতা রাজভবন ছাড়ার পরও সাংবাদিকদের বৈঠক নিয়ে কিছু বলেননি রাজ্যপাল।