শুভেন্দু গড়ে অভিষেকের সভা ৬ ফেব্রুয়ারী

জেলা যুব তৃণমূল সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, সম্ভাব্য ৬ ফেব্রুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায় করেছে কাঁথির কোন এক মাঠে জনসভা কেন করবেন।

Written by SNS Kolkata | January 26, 2021 8:01 pm

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

এবার খােদ শুভেন্দু অধিকারীর গড় পূর্ব মেদিনীপুরে হানা রাজ্য যুব তৃনমূলের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সম্ভাব্য আগামী ৬ ফেব্রুয়ারি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীর বাড়ি থেকে মাত্র কিছুটা দূরে অভিষেকের এই ধরনের জনসভা বিশেষ রাজনৈতিক তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

আগামী ৬ ফেব্রুয়ারি কাঁথির কলেজ মাঠে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা করবেন বলে জানিয়েছেন জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর মামুদ হােসেন। একসময় তৃণমূলের হয়ে পূর্ব মেদিনীপুর জেলা থেকে প্রথম সারিতে নেতৃত্ব দিয়েছেন বর্তমান বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সেই শুভেন্দু অধিকারী এখন বিজেপিতে।

শুভেন্দু বিজেপিতে যােগদান করার পর প্রায় প্রত্যেকটি জনসভা মঞ্চ থেকে আক্রমণ করেছেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। পাল্টা বিভিন্ন মঞ্চ থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় ও কটাক্ষ করতে ছাড়েননি শুভেন্দুকে। শুভেন্দুর ‘তােলাবাজ ভাইপাে’ বলার জবাবও দিয়েছেন তিনি।

এরইমধ্যে একসময় শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রাম থেকে প্রার্থী হওয়ার কথা ঘােষণা করে গেছেন তৃণমূল সুপ্রিমাে মমতা বন্দ্যোপাধ্যায়। তিনিও ফেব্রুয়ারীতে নন্দীগ্রামে প্রচার করতে আসতে পারেন বলে তৃণমূল সূত্রের খবর।

তবে তার আগে শুভেন্দুর গড় কাঁথিতে দাঁড়িয়ে নিজেদের শক্তি প্রদর্শন করতে জনসভা করলে অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে তার প্রস্তুতিও তুঙ্গে। সােমবার দিনভর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভাস্থল পরিদর্শন করেন জেলা যুব তৃনমূলের সভাপতি সুপ্রকাশ গিরি, জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর মাহমুদ হােসেন সহ অন্যান্যরা।

তৃণমূল সূত্রের খবর, সম্ভাব্য আগামী ৬ ফেব্রুয়ারি কাঁথির প্রভাত কুমার কলেজ মাঠে জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

জেলা যুব তৃণমূল সভাপতি সুপ্রকাশ গিরি বলেন, সম্ভাব্য ৬ ফেব্রুয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায় করেছে কাঁথির কোন এক মাঠে জনসভা কেন করবেন। আগে শুভেন্দু অধিকারী জেলায় সভা করতেন বলে তিনি কাউকে জেলায় ঢুকতে দিতেন না। উনি টাকা কামানাের জন্য জেলাটা লিজে নিয়েছিলেন। টাকা কামানাে হয়ে গেছে তাই চলে গেছে।