গড়বেতায় মুখ্যমন্ত্রীর তীব্র সমালােচনায় সেলিম

বিধানসভা কেন্দ্রের সিপিএম দলের প্রার্থী তপন ঘােষ এর সমর্থনে গড়বেতা শহরে জনসভাতে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম।

Written by SNS Garbeta | March 23, 2021 9:07 pm

মহম্মদ সেলিম (Photo: IANS)

গরম যত পড়ছে তৃণমূলটা। আইসক্রিমের মত ততই গলে যাচ্ছে সােমবার পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা। বিধানসভা কেন্দ্রের সিপিএম দলের প্রার্থী তপন ঘােষ এর সমর্থনে গড়বেতা শহরে নির্বাচনী জনসভাতে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম।

এছাড়াও তিনি বলেন দশ বছর নাকি উন্নয়ন হয়েছে ব্যানার ফেস্টুন। মেয়ে প্রচার করা হচ্ছে। অথচ নন্দীগ্রামে যখন নিজের পা ভাঙল তখন পাশাপাশি কোনাে হসপিটাল বা চিকিৎসাকেন্দ্র ছিল না ওই পরিষেবা দেওয়ার মতাে। প্লাস্টার করতে গ্রিন করিডর করে কলকাতায় নিয়ে যেতে হয়েছিল মুখ্যমন্ত্রী কে। এই হচ্ছে উনার দশ বছরের উন্নয়ন।

তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালােচনা করে বলেন এই দলটা আগামী দিনে আর থাকবে না। তৃণমূল কংগ্রেস দলটা কাটমানির দল এরা বাংলার ক্ষতি করবে বাংলার উন্নয়ন করবে না। তাই বাংলার উন্নয়নের স্বার্থে গড়বেতা বিধানসভা কেন্দ্রে সংযুক্ত মাের্চার সিপিএম প্রার্থী তপন ঘােষ কে কাস্তে হাতুড়ি তারা চিহ্নে ভােট দিয়ে তিনি নির্বাচিত করার আহ্বান জানান।

তিনি বলেন সিপিএম গরিব মানুষের দল গরিব মানুষের কথা বলে গরিব মানুষের পাশে থাকে গরিব মানুষের উন্নয়নের জন্য চিন্তা করে। আর বাকি রাজনৈতিক দলগুলির শুধু গরিব মানুষদের সাথে বঞ্চ না করে।

তাই তিনি সকলকে আমাদের পাশে থাকার আহ্বান জানান। এই দিন উক্ত সভায় উপস্থিত ছিলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম, সিপিএম দলের জেলা সম্পাদক তরুণ রায়, প্রার্থী তপন ঘােষ সহ অন্যান্য সিপিএম দলের নেতৃত্ব।