বঙ্কিম সেতু থেকে ঝাঁপ স্কুল ছাত্রীর, উত্তেজনা

নাবালিকা স্কুল ছাত্রী বঙ্কিম সেতুর উপর দিয়ে তৎক্ষণাৎ ঝাঁপ মারে। হাওড়ায় ঘটে যাওয়া এই ঘটনায় রীতিমতাে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

Written by SNS Dankuni | February 19, 2021 7:17 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

বৃহস্পতিবার সময় প্রায় দুপুর তিনটে। কাজ সেরে মানুষ তখন কিছুটা নিরাপদ আশ্রয়ে! ক্লান্ত বঙ্কিম সেতু তখন কিছুটা নিশ্ৰুপ! হঠাৎ করে এক নাবালিকা স্কুল ব্যাগ নিয়ে স্কুল ড্রেস পড়ে বঙ্কিম সেতুর ইটের উপর দাঁড়িয়ে পড়েন। অনেকটা দূরে ডিউটি করছেন সিভিক ভলান্টিয়ার সুজিত।

কিছুটা দূরে আরও এক গাড়ির চালক লক্ষ্য কনে বিষয়টি। তাঁরা চিৎকার করে দৌড়াতে শুরু করেন। কিন্তু ওই নাবালিকা স্কুল ছাত্রী বঙ্কিম সেতুর উপর দিয়ে তৎক্ষণাৎ ঝাঁপ মারে। হাওড়ায় ঘটে যাওয়া এই ঘটনায় রীতিমতাে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

বৃহস্পতিবার দুপুরে হাওড়ার বঙ্কিম সেতু থেকে এক কিশােরী ঝাঁপ মারার ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। যদিও ওই কিশােরীর শরীর এখন ভাল আছে। জানা গিয়েছে, বঙ্কিম সেতুর উপর থেকে এদিন প্রায় দুপুর তিনটে নাগাদ ওই কিশােরী ঝাঁপ দেয়। সে হাওড়া স্টেশনের পনেরাে নম্বর প্ল্যাটফর্ম লাগােয়া রেললাইনের ধারে পড়ে। তারপর রেল পুলিশ তাকে স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।

রেল পুলিশ সূত্রে খবর ওই নাবালিকার বাড়ি হুগলির নকুনি বাজারের কাছে। সে সেখানকার মেথােডিস স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। যখন সে ব্রিজ থেকে ঝাঁপ দেয় তখন তার পরনে স্কুল ড্রেস ও স্কুল ব্যাগ ছিল। তার পায়ের একটি অংশ ভেঙে গিয়েছে। আরও কিছু ইনজুরি আছে। সূত্র মারফত জানা যাচ্ছে বাড়িতে তাঁর মায়ের সঙ্গে ঝগড়া হয়েছিল।

তবে এই ঘটনায় অন্য কোনও কারন আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। কিন্তু এই ঘটনায় অনেকগুলি প্রশ্ন সামনে উঠে আসছে। ওই ছাত্রীর স্কুল ও বাড়ি যদি ডানকুনিতে হয়, তাহলে সে এখানে এসেছিল কেন? কারাের সাথে সে ছিল? এই ঘটনা কি প্রেমঘটিত? নাকি এর পিছনে অন্য কোনও কারন আছে? পুরাে বিষয়টির তদন্ত শুরু করেছে পুলিশ।