তৃণমূলের রাজ্য কমিটিতে শতাব্দী রায়

তৃণমূলের রাজ্য কমিটিতে স্থান পেলেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। রবিবার নতুন করে ৩ জনকে সহ-সভাপতি পদে নিযুক্ত করল তৃণমূল।

Written by SNS Kolkata | January 18, 2021 4:15 pm

শতাব্দী রায় (Photo: SNS)

তৃণমূলের রাজ্য কমিটিতে স্থান পেলেন বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়। রবিবার নতুন করে ৩ জনকে সহ-সভাপতি পদে নিযুক্ত করল তৃণমূল। তার মধ্যে আছেন মােয়াজ্জেম হােসেন, শতাব্দী রায় ও শঙ্কর চক্রবর্তী। 

তৃণমূলের পক্ষ থেকে এই ৩ জনকে সাংগঠনিক পদে স্বাগত জানানাের পাশাপাশি আগামী দিনে কাজ করার জন্যও শুভেচ্ছা জানানাে হয়েছে। শতাব্দী যাতে অন্য দলে নাম না লেখান, সেই ব্যবস্থা করল তৃণমূল, মত রাজনৈতিক মহলের। 

প্রসঙ্গত, ফেসবুক পােস্টে ক্ষোভ উগরে দেওয়ার পরই শেষ কয়েক দিন ধরে রাজ্য রাজনীতি তােলপাড় হয়েছে বীরভূমের তৃণমূল সাংসদ শতাব্দী রায়কে নিয়ে। এরপরই মানভঞ্জনে নামে তৃণমূল। শেষে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকের পর ক্ষোভ প্রশমিত হয়। 

ফেসবুক পােস্টে দলের প্রতি তাঁর আনুগত্য যেন আরও বেশি করে ঝরে পড়ে। আর তার মধ্যেই তৃণমূলের রাজ্য কমিটিতে আসার এই খবর। 

পাশাপাশি তৃণমূলের কয়েকটি জেলারের সাংগঠনিক পরিবর্তন হয়েছে রবিবার। দক্ষিণ দিনাজপুর জেলা কমিটির জেলা চেয়ারম্যান হয়েছেন বিপ্লব মিত্র, জেলা সভাপতি হয়েছেন গৌতম দাস। জেলা কো-অর্ডিনেটর হয়েছেন সুভাষ চাকি, ললিতা তিপ্পা ও মুখপাত্র হয়েছেন জয়ন্ত দাস। 

পাশাপাশি পরিবর্তন করা হয়েছে মালদহ জেলা কমিটিতেও। কমিটির চেয়ারম্যান করা হয়েছে কৃষেন্দু নারায়ণ চৌধুরীকে। জেলা সভাপতি হয়েছেন মৌসম নুর। জেলার কো-অর্ডিনেটর হয়েছেন, অম্লান ভাদুড়ি, দুলাল সরকার, মানব বন্দ্যোপাধ্যায়, সাবিনা ইয়াসমিন এবং হেমন্ত শর্মা। জেলার মুখপাত্র হিসাবে নির্বাচিত হয়েছেন শুভময় বসু। মালদহ জেলার কোর কমিটিতে রয়েছেন কৃষ্ণেন্দু চৌধুরী, মােয়াজ্জেম হােসেন, সাবিত্রী মিত্র।