ক্যানিংয়ে শাসকদলের গােষ্ঠীদ্বন্দ্ব মারপিট, গুলি-বােমা, জখম এক পুলিশ কর্মী সহ কয়েক জন

গােলাবাড়ি অঞ্চলে শাসকদল তৃণমূল কংগ্রেসের যুব ও মাদার গােষ্ঠীর মধ্যে বিবাদের জেরে মারপিট এর সাথে ব্যাপক বােমাবাজি গুলি চলার ঘটনায় এলাকা উত্তপ্ত হয়।

Written by SNS Kolkata | January 19, 2021 5:36 pm

প্রতিনিধিত্বমূলক চিত্র (Photo: iStock)

সােমবার দুপুরে ক্যানিং গােলাবাড়ি অঞ্চলে শাসকদল তৃণমূল কংগ্রেসের যুব ও মাদার গােষ্ঠীর মধ্যে বিবাদের জেরে মারপিট এর সাথে ব্যাপক বােমাবাজি গুলি চলার ঘটনায় এলাকা উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ক্যানিং থানার পুলিশ গেলে পুলিশও হামলার শিকার হয়।

সূত্রের খবর, এক পুলিশ কর্মীর গায়ে গুলির ছররা লাগে। জখম পুলিশ কর্মীকে চিকিৎসার জন্য কলকাতায় হাসপাতালে পাঠানাে হয়। মারপিটে তৃণমূল কংগ্রেসের যুব ও মাদার উভয় পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছেন, তাদেরও হাসপাতালে পাঠানাে হয়েছে । খবর পেয়ে বারুইপুর পুলিশ জেলার শীর্ষ আধিকারিকরা বিশাল পুলিশ বাহিনী নিয়ে ক্যানিং গােলাবাড়ি অঞ্চলে তল্লাশী অভিযানে নামে। সােমবার সন্ধে পর্যন্ত পাওয়া খবরে ঘটনায় যুক্ত কয়েকজনকে আটক করা হয়েছে।

বিশেষ সুত্রে জানা গেল, আমফানের ত্রাণ বিলি নিয়ে কে কত দুর্নীতি করেছে এনিয়ে বচসা। এবিষয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষে জেলা নেতৃত্ব প্রতিক্রিয়া দিতে নারাজ। জানা গেল, পুরাে বিষয়টি খতিয়ে দেখছে। পুলিশ দলও তদন্ত করে দেখবে আসল ঘটনা কি। নির্বাচনের আগে ক্যানিং উত্তপ্ত হওয়াতে অস্বস্তিতে স্থানীয় তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।