ঝাড়ফুঁকের নামে কিশােরীকে ধর্ষণ, মঙ্গলকোটে ধৃত ওঝা

শনিবার কেতুগ্রাম থানার মােরগ্রামের এক ১৯ বছরের কিশােরীকে ঝাড়ফুঁক করবে বলে নিয়ে আসা হয় মঙ্গলকোটে ঝিলেরা গ্রামের ওই শ্মশানে।

Written by SNS Kolkata | August 10, 2021 6:56 pm

প্রতীকী ছবি (Photo: iStock)

মঙ্গলকোটে ঝাড়ফুঁকের নাম করে ১৯ বছরের কিশােরীকে ধর্ষণ, গ্রেফতার ওঝা, এলাকায় ব্যাপক চাঞ্চল্য। পূর্ব বর্ধমান জেলার মঙ্গলকোটের ঝিলেরা গ্রামে ধুমকেতু তলার একটি শ্মশান রয়েছে। সেই শ্মশানে কেতুগ্রাম থানার মােরগ্রামের এক ‘খ্যাপা বাবা’ নামে ওঝা আসে মাঝে মধ্যে। তার ভালাে নাম মারু শেখ।

গত শনিবার কেতুগ্রাম থানার মােরগ্রামের এক ১৯ বছরের কিশােরীকে ঝাড়ফুঁক করবে বলে নিয়ে আসা হয় মঙ্গলকোটে ঝিলেরা গ্রামের ওই শ্মশানে। ওই কিশােরীর সঙ্গে ছিল তার বাবা।

বাবা কে অন্য জায়গায় পাঠিয়ে গত শনিবার রাত্রের দিকে ঝাড়ফুঁকের নাম করে বেশ কয়েকবার ধর্ষণ করে ওই ওঝা বলে অভিযােগ কিশােরীর মা ও বাবার। রবিবার তারা লিখিত অভিযোেগ জানায় মঙ্গলকোট থানায়। রবিবার রাত্রেই গ্রেপ্তার করা হয় ওঝাকে।

সােমবার ধৃতকে পাঠানাে হয় কাটোয়া আদালতে। এই ঘটনায় মঙ্গলকোটের ঝিলেরা গ্রামের চাঞ্চল্য ছড়ায়। ওই কিশােরীর মা দৃষ্টান্তমূলক সাজা দাবি করেছেন। তবে ভুত তাড়াতে এই রকমভাবে ওঝার দারস্থ হওয়াটা কুসংস্কারের প্রভাব বলে মনে করছে ওয়াকিবহাল মহল।