ডোমজুড়ে রাজীবকে কালো পতাকা, বিক্ষোভে পাল্টা জয় শ্রীরাম বিজেপির

রবিবার ডােমজুডে ‘আর নয় অন্যায়’ কর্মসূচি পালন করলেন ডােমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়। কর্মসুচির শুরুতেই দেখানাে হল কালো পতাকা।

Written by SNS Howrah | February 8, 2021 10:52 am

ডােমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় (Photo: SNS)

রবিবার ডােমজুডে ‘আর নয় অন্যায়’ কর্মসূচি পালন করলেন ডােমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়। কর্মসুচির শুরুতেই দেখানাে হল কালো পতাকা। বিজেপি কর্মীরা পাল্টা জয় শ্রীরাম ধবনি দিতে থাকেন। রাজীব বন্দ্যোপাধ্যায় এলাকায় পৌছানাের আগে। কালাে পতাকা টাঙিয়ে দেওয়া হয়।

তাঁর ছবিতে জুতাের মালা পরাতেও দেখা যায়। বিভিন্ন জায়গায় রাজীবের নাম না করে নানা পােস্টার দেওয়া হয়। বিশ্বাসঘাতক আবার কোনওটায় লেখা মীরজাফর ,ভাগ গদ্দার ভগ, পোস্টারও দেখা যায়।

এরপর পদযাত্রা শুরুর সঙ্গে সঙ্গেই কালো পতাকা হাতে বিক্ষোভ দেখাতে শুরু করেন অনেকেই। বিজেপির অভিযােগ তৃণমূল সমর্থকরাই এই কাণ্ড ঘটিয়েছে। পাল্টা বিজেপি কর্মী সমর্থকরা জয় শ্রীরাম শোগান দিতে থাকেন। এই অশান্তির জেরে বেশ কিছুক্ষণ পদযাত্রা থমকে যায়।

পরে যদিও রাজীব বন্দ্যোপাধ্যায় আবার পদযাত্রা শুরু করেন। রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, হতাশা থেকে এসব কাজ করছে তৃণমূল। কল্যাণ বন্দ্যোপাধ্যায় এ বিষয়ে বলেন, কালাে পতাকা দেখানাে বিজেপির সংস্কৃতি, দাবি শ্রীরামপুরের তৃণমূল সাংসদের।