ভবানীপুরে শলাকক্ষ সাজাচ্ছে পদ্ম শিবির

কলকাতার হেস্টিংসেই দলের ‘ওয়ার রুম’ বানাচ্ছে বিজেপি। সূত্রে খবর, হেস্টিংস দফতরের নতলার ওই ঘরেই এ বার বসনে ভবানীপুরের প্রার্থী প্রিয়ঙ্কা তিবরেওয়াল।

Written by SNS Kolkata | September 14, 2021 4:34 pm

বিজেপি (File Photo: IANS)

ভবানীপুরের উপনির্বাচনের জন্য কলকাতার হেস্টিংসেই দলের ‘ওয়ার রুম’ বানাচ্ছে বিজেপি। গেরুয়া শিবির সূত্রে খবর, হেস্টিংস দফতরের নতলার ওই ঘরেই এ বার বসনে ভবানীপুরের প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়াল। শুধু তাই নয় নতলাতেই আরও একটি ঘরকে ভবানীপুরের যুদ্ধের ‘শলা কক্ষ’ বানাচ্ছে বিজেপি। যেখানে গত বিধানসভা নির্বাচনে ভবানীপুরের প্রার্থী অভিনেতা রুদ্রনীল ঘােষ বসবেন।

তিনি এ বার টিম-প্রিয়ঙ্কার প্রচারের মূল দায়িত্বে রয়েছেন। বিজেপি এই দফতরের আটতলা ছেড়ে দেওয়ার পরে নতলায় রাজ্য সভাপতি দিলীপ ঘােষ থেকে বিরােধী দলনেতা শুভেন্দু অধিকারীদের আলাদা আলাদা ঘর হয়। মুকুল রায়ের জন্য নির্দিষ্ট ঘর দিয়ে দেওয়া হয় দুই সহ-পর্যবেক্ষক অরবিন্দ মেনন ও অমিত মালব্যকে।

সেই তলাতেই তৈরি হচ্ছে ভবানীপুর উপনির্বাচনের মূল ‘ওয়ার রুম’ বিধানসভা ভােটের ফল ঘােষণার পর থেকেই গেরুয়া শিবিরের সঙ্গে দুরত্ব রেখে চলেছেন ভােটের আগে বিজেপি-তে আসা রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজীব। তবে বিজেপি শিবির অপেক্ষায় ছিল, হয় তাে একদিন আসবেন। অপেক্ষায় ছিল ন’তলার ৮১১ নম্বর ঘর। এ বার সেই ঘরের মালকিন হতে পারেন প্রিয়ঙ্কা।