চুরির এক ঘণ্টার মধ্যে বাইক ফিরিয়ে দিল ভাতার পুলিশ

চারদিক খোঁজাখুঁজির মধ্যেই হারিয়ে যাওয়া এলাকা থেকে কয়েকশাে মিটার দূরে ভাতার ফায়ারব্রিগেড এলাকা থেকে চুরি যাওয়া মােটরবাইকটি খুঁজে বের করে পুলিশ।

Written by SNS New Delhi | July 8, 2019 2:48 pm

প্রতীকী ছবি (Getty Images)

মােটরসাইকেল চুরির এক ঘণ্টার মধ্যে গাড়ি উদ্ধার করে দিল পুলিশ!ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার ভাতার বাজার এলাকায়।স্থানীয় সূত্রে জানা যায়,ভাতারের ভুমশাের গ্রামের বাসিন্দা আব্দুল ওয়াসিল মােটরসাইকেলটি নিয়ে রাস্তার ধারে কিষান মাণ্ডির কাছে রাস্তার ধারে লক না করে পাশের কাঠের গােডাউনে চলে যায়।সেখান থেকে ফিরে এসে সে মোটরবাইকটি দেখতে না পেয়ে কিছুক্ষণ খোঁজাখুঁজি করে তারপর থানায় যায়।থানার ডিউটি অফিসারকে সমস্ত বিষয়টি জানায় সে।

থানার উদ্যোগে পুলিশ কর্মী ও সিভিক ভলেন্টিয়ারদের নিয়ে দ্রুত এলাকায় নাকা চেকিং শুরু হয়ে যায়। চারদিক খোঁজাখুঁজির মধ্যেই হারিয়ে যাওয়া এলাকা থেকে কয়েকশাে মিটার দূরে ভাতার ফায়ারব্রিগেড এলাকা থেকে চুরি যাওয়া মােটরবাইকটি খুঁজে বের করে পুলিশ।

বাইকটিকে থানায় নিয়ে আসা হয় এবং সমস্ত প্রমাণপত্র দেখে ভুমশােরের বাসিন্দা আব্দুল ওয়াসিলের হাতে তুলে দেওয়া হয়।বাইক ফিরে পেয়ে আব্দুল ওয়াসিল চরম খুশি।ভাতার থানার পুলিশ এইভাবে দ্রুত এগিয়ে না আসলে বাইকটি হয়তাে ফিরে পেতাম না,দ্রুত বললেন ওই গাড়ি মালিক।