নাবালিকার সঙ্গে শারীরিক সম্পর্ক: পকসাে আইনে কুলতলিতে গ্রেফতার যুবক 

কুলতলির জনৈকা নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে সহবাস-এর ঘটনার কথা পরিবার জানতে পারলে কুলতলি থানায় অভিযােগ দায়ের হয়।

Written by SNS South 24 Parganas | July 12, 2021 5:05 pm

jail for fake news

কুলতলির জনৈকা নাবালিকার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে সহবাস-এর ঘটনার কথা পরিবার জানতে পারলে কুলতলি থানায় অভিযােগ দায়ের হয়। অভিযােগ পেয়ে কুলতলি থানার পুলিশ মােশারফ গায়েন নামে এক যুবককে গ্রেফতার করে।

ধৃতকে পকসাে আইনে মামলা রুজু করে রবিবার বারুইপুর মহকুমা আদালতে তােলে পুলিশ। বিচারক চোদ্দ দিনের জেল হেফাজতের আদেশ দেন। নাবালিকার মেডিক্যাল টেস্ট করানাে হয়েছে। নেওয়া হবে গােপন জবানবন্দি। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেল, সপ্তম শ্রেণি পর্যন্ত পড়ে স্কুলে যাওয়া বন্ধ করে দেয় নাবালিকা। এখন বয়স ষােলো। বছর দেড়েক আগে মিস কলের মাধ্যমে পরিচয় হয় পাশের গ্রামের যুবক মােশারফ-এর সাথে। এরপর পরিবারকে না জানিয়ে প্রেমিক-এর সাথে ঘুরতে যাওয়া ও একাধিক বার সহবাস করা।

যুটি সম্পর্কে পরিবারের লােকজন হঠাই জানতে পারে বাচ্চা বাচ্চা মেয়েদের সাথে প্রেম করে পরে তাদের বিক্রি করে দেওয়া যুবকটির কাজ। ভয় পেয়ে নাবালিকা কন্যাকে বাঁচাতে পুলিশের দারস্থ হন কুলতলির অসহায় পরিবার। পুলিশ সব দিক খতিয়ে দেখছে।