বিজেপি মহিলা মাের্চার রাঢ়বঙ্গ জোনের সাংগঠনিক বৈঠক

আসানসােলের ধাদকায় দু-নম্বর জাতীয় সড়কের পাশে ভারতীয় জনতা পার্টির জেলা কার্যালয়ে বিজেপি’র মহিলা মাের্চর রাঢ়বঙ্গ জোনের সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হলো।

Written by SNS Asansol | February 8, 2021 8:31 pm

বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পাল (ছবি: ফেসবুক | @agnimitra.in)

শনিবার পশ্চিম বর্ধমানের আসানসােলের ধাদকায় দু-নম্বর জাতীয় সড়কের পাশে ভারতীয় জনতা পার্টির জেলা কার্যালয়ে ভারতীয় জনতা পার্টির মহিলা মাের্চর রাঢ়বঙ্গ জোনের সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হলো। এদিনের বৈঠকে মুল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিজেপি মহিলা মাের্চার সর্বভারতীয় সম্পাদিকা বিজয়া রাহাতকার।

উপস্হিত ছিলেন বিজেপি মহিলা মাের্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল সহ বহু সদস্যা। রাজরে আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রাঢ়বঙ্গের বিভিন্ন জেলা মহিলা মাের্চার সাংগঠনিক শক্তি ঠিক কোন পর্যায়ে রয়েছে সে বিশয়ে জেলা থেকে আসা কর্মিদের কাছ থেকে তথ্য সংগ্রহ করে বিস্তারিত আলোচনা করা হয়।

পশ্চিম বাংলা থেকে তৃনমুলের সরকারকে উৎখাত ক্লাতে কি পথ নিতে হবে মহিলা মাের্চার সদস্যদের পাশাপাশি কি ভাবে দলবেঁধে কাজ করতে হবে সেই দিক গুলি নিয়েই এদিনের সভায় নির্দেশ দেন উপস্থিত নেত্রীরা। বাংলায় নারীদের সম্মান ও নিরাপত্তা প্রতিষ্ঠা করতে এখন থেকেই সােচ্চার হওয়ার সিদ্ধান্ত নেওয়া হয় আজকের বৈঠকে বলেই জানা গেছে।

বৈঠক শেষে সাংবাদিকদের এক যৌথ বিবৃতিতে বিজয়া রাহাতকার ও অগ্নিমিত্রা পলি বলেন বাংলায় এখন মহিলর সব সময় নিরাপত্তা ইনতায় ভােগেন। এখানকার মহিলাদের সম্মান ও সম্ভ্রম বাঁচাতে ব্যার্থ রাজরে তৃণমূল সরকার।

তারা বলেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নিজে একজন মহিলা হওয়া সত্বেও এই রাজ্যর মহিলাদের নিরাপত্তা দিতে সম্পূর্ন রুপে ব্যর্থ। তাই এই কারের আর একদিনও ব্যর্থ থাকা উচিত নয়। বিজয়া রাহাতকার বলেন বাংলার জনগন এবার ঠিক করে নিয়েছেন এই সরকারকে আর বাংলায় থাকতে দেবেন না।

বাংলার তৃণমূল সরকারের এখন সুধু যাওয়ার সময়ের অপেক্ষা। অন্যদিকে অগ্নিমিত্রা পাল বলেন রাজ্য প্রতিদিন কোথাও না কোথাও মহিলাদের উপরে অত্যাচারের ঘটনা ঘটছে। শিশুরাও এ রাজ্য নিরপদ নয়। তাই এই প্রকার যত তাড়াতাড়ি চলে যায় বাজার জনগনের ততই মঙ্গল। রাজা সহ সভানেত্রী কেয়া ঘােষ রাজ্য সম্পাদিকা বর্ণালী সিনহা সহ অনেকেই এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন।