সল্টলেকে বাড়িতে উদ্ধার বৃদ্ধার মৃতদেহ, সংজ্ঞাহীন অবস্থায় স্বামী

Written by SNS March 27, 2024 4:18 pm

কলকাতা, ২৭ মার্চ: সল্টলেকে ফের রক্তাক্ত অবস্থায় দেহ উদ্ধার। এবার ঘরের ভিতর থেকে উদ্ধার করা হল বৃদ্ধ দম্পতিকে। মৃত্যু হয়েছে বৃদ্ধের স্ত্রীর। রক্তাক্ত ও সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয়েছে স্বামীকেও। তাঁর নাম যদুনাথ মিত্র (৮৪)। তিনি পেশায় একজন চিকিৎসক। মৃত স্ত্রীর নাম মন্দিরা মিত্র।

জখম স্বামীকে সংজ্ঞাহীন অবস্থায় বাড়ির ড্রয়িং রুম থেকে উদ্ধার করা হয়। অন্যদিকে মৃত স্ত্রীকে উদ্ধার করা হয় বাড়ির শৌচালয় থেকে। অচৈতন্য অবস্থায় উদ্ধার হওয়া যদুনাথ মিত্রের দেহের পাশে একটি ধারালো ছুরি উদ্ধার করা হয়। রহস্যজনক এই ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, ওই বৃদ্ধ চিকিৎসক পারিবারিক অশান্তির কারণে স্ত্রীকে খুন করে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করেন।

জানা গিয়েছে, এদিন বিধাননগর দক্ষিণ থানার জিসি ব্লকে এই ঘটনাটি ঘটে। আজ সকালে বাড়ির পরিচারিকা কাজে এসে প্রথমে এই ঘটনা দেখতে পান। বাড়ির দরজা তখন খোলা ছিল। তিনি বাড়ির ভিতরে ঢুকে গৃহকর্ত্রীকে শৌচালয়ে এবং গৃহকর্তা যদুনাথ বাবুকে ড্রয়িং রুমের চেয়ারে রক্তাক্ত, অচৈতন্য অবস্থায় দেখতে পান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। জখম যদুনাথ বাবুকে পুলিশ স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে। তাঁর শারীরিক অবস্থা খুবই আশঙ্কাজনক। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। সেই নোটে ইংরেজিতে লেখা রয়েছে, যদুনাথবাবু খুন করেছেন। তাঁদের মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

উদ্ধার হওয়া নোট থেকে প্রাথমিকভাবে ধারণা, সম্পত্তিগত ও আর্থিক কারণে ওই বৃদ্ধ দম্পতির মধ্যে বিবাদ চলছিল। তাঁরা অবসাদে ভুগছিলেন। শরীরে আঘাতের জন্য ঘটনাস্থল থেকে যে ছুরি উদ্ধার হয়েছে, তা ফল বা সব্জি কাটার জন্য ব্যবহৃত হতো বলে মনে করা হচ্ছে।