ব্রাউন সুগার সহ আটক নার্সিং ছাত্রী 

পাচারের পথে চলন্ত বাসে ব্রাউন সুগার সহ এক মহিলাকে আটক করলাে পুলিশ। তার কাছ থেকে ছয়শাে গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। যার বর্তমান বাজার মুল্য আট লক্ষ টাকা।

Written by SNS Malda | March 16, 2021 6:09 pm

পাচারের পথে চলন্ত বাসে ব্রাউন সুগার সহ এক মহিলাকে আটক করলাে পুলিশ। তার কাছ থেকে ছয়শাে গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। যার বর্তমান বাজার মুল্য আট লক্ষ টাকা। গ্রেফতার হওয়া মহিলা এক নার্সিং ট্রেনিং ইন্সটিটিউটের ছাত্রী। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন হ্যান্টাকালী মােড় এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আর্কিনুর খাতুন। বাড়ি কালিয়াচক থানার আলীপুর এলাকায়। সে কলকাতার এক বেসরকারী নার্সিংহােমের নার্সিং ট্রেনিং করছে। এদিন ওই মহিলা কালিয়াচক থেকে বাসে চেপে একটি ব্যাগে তিনটি ব্রাউন সুগারের প্যাকেট নিয়ে মালদায় আসছিল। পথে ইংরেজবাজার থানার পুলিশ গােপন সূত্রে খবর পেয়ে শহরের প্রবেশ পথে হ্যান্টাকালী মােড় এলাকায় বাস থামিয়ে তল্লাশী চালিয়ে ওই মহিলাকে আটক করে তল্লাশী চালালে উদ্ধার হয় ছয়শাে গ্রাম ব্রাউন সুগার। যার বাজার মুল্য প্রায় আট লক্ষ টাকা। 

রথবাড়ি এলাকায় কাউকে পাচার করতে আসছিল বলে পুলিশের অনুমান। একটি ফোন নম্বার উদ্ধার হয়েছে। তা নিয়ে তার তদন্ত শুরু হয়েছে। স্বাভাবিক ভাবেই এবার মহিলাদের এই কাজে ব্যবহার করা হচ্ছে। 

ইংরেজবাজার থানার আইসি মদন মােহন রায় বলেন, এদিন গোপন সূত্রে খবর পেয়ে হ্যান্টিকালী মােড়ে বাসে অভিযান চালিয়ে ওই মহিলাকে গ্রেফতার করে। তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশী চালিয়ে তিনটি প্লাস্টিকে ছয়শাে গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করেছে। ধৃতের কাছ থেকে একটি ফোন নম্বর পাওয়া গিয়েছে। সেই নম্বরের সূত্র ধরে তদন্ত শুরু হয়েছে। ওই মহিলা মালদা শহরে রথবাড়ি এলাকায়। ওই মাদক ব্রাউন সুগার পাচার করতে আসছিল। ঘটনার তদন্ত শুরু হয়েছে।