বিলুপ্তির পথে তৃণমূল,মন্তব্য মুকুলের

শক্তিবৃদ্ধির পর থেকেই তৃণমূলের বিরুদ্ধে আক্রমণাত্মক ভূমিকায় দেখা যাচ্ছে বিজেপি নেতাদের।

Written by SNS Kolkata | May 29, 2019 9:20 pm

মুকুল রায় (Photo: IANS)

লােকসভা নির্বাচনের ফলাফলের পর বঙ্গে গেরুয়া জোড়ের যে চাপা ইঙ্গিত পাওয়া যাচ্ছিল তা কার্যত স্পষ্ট হয়েছে এই রাজ্যে।শক্তিবৃদ্ধির পর থেকেই তৃণমূলের বিরুদ্ধে আক্রমণাত্মক ভূমিকায় দেখা যাচ্ছে বিজেপি নেতাদের।এরই মধ্যে রাজ্য রাজনীতি প্রসঙ্গে বলতে গিয়ে মুকুল রায় দাবি করেছেন ,তৃণমুল কংগ্রেস দলটি বিলুপ্তির পথে।

পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের বিশ্বাসযােগ্যতা ক্রমশ হারাচ্ছে বলেও দাবি করেন তিনি।রবিবার মুখ্যমন্ত্রীর পদত্যাগের ইচ্ছা প্রকাশ করার বিষয়টিতেও প্রশ্ন চিহ্ন তােলেন মুকুল রায়।তাঁর দাবি,মমতা বন্দ্যোপাধ্যায় কখনােই ক্ষমতা ছাড়বেন না।কিন্তু শীঘ্রই বাংলার মানুষ তাকে ক্ষমতাচ্যুত করবেন বলেও দাবি এই বিজেপি নেতার।

পাশাপাশি ঘাটালের কেশপুরের বেশ কিছু বুথে ছাপ্পা ভােট দেওয়া হয়েছিল বলেও দাবি মুকুলের।তাঁর কথায়,কিছু কিছু বুথে ৯৯০ জন ভােটার এবং পড়েছে ৯৯০টিই এবং সব ভােট গিয়েছে তৃণমুলে।পুরাে বিষয়টি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে বিজেপি এমনটাও জানান তিনি।

এদিকে লােকসভা নির্বাচনে চমকপ্রদ ফলাফলের পর মুকুল রায়ের ওপর আস্থা বাড়ছে দলের।ভােট পরবর্তী ক্ষেত্রে কি ভূমিকায় দেখা যাবে তাঁকে?এই প্রশ্নের উত্তরে তিনি জানান, দলের তরফে তাঁকে যা দায়িত্ব দেওয়া হবে তা পালন করবেন তিনি।

পাশাপাশি রাজ্য শাসক দল প্রসঙ্গে বলতে গিয়ে মুকুল রায় জানান ,তাঁর লড়াই মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূলের বিরুদ্ধে।মুখ্যমন্ত্রীর দিকে সরাসরি তােপ দেগে এই বিজেপি নেতার দাবি , লােকসভা নির্বাচনের আগে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন ২০১৯ , বিজেপি ফিনিস।কিন্তু মুখ্যমন্ত্রীর এই দাবিকে নস্যাৎ করে ৪০ শতাংশের বেশি ভােট দিয়ে এই রাজ্যের মানুষ বিজেপিকে সমর্থন করেছে বলেও দাবি মুকুলের।তাঁর কথায় সিপিএম যেভাবে নিশ্চিহ্ন হয়ে গেছে , তৃণমূলও রাজ্য রাজনীতির মানচিত্র থেকে মুছে যাবে বলে দাবি এই বিজেপি নেতার।