বিজেপিকে উৎখাত করার ডাক সাংসদ দিব্যেন্দু অধিকারীর

বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে উপস্থিত হয়ে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী বাংলা থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দেন।বলেন প্রধানমন্ত্রী মানুষকে ভাওতাবাজি দিচ্ছেন

Written by SNS Tamluk | November 24, 2020 3:44 pm

দিব্যেন্দু অধিকারী (ছবি: ফেসবুক | @susovanbh)

সামনে একুশের নির্বাচন। তার আগে দল গােছাতে কোমরে গামছা বেঁধে মাঠে নেমে পড়েছে উভয় রাজনৈতিক দলের নেতাকর্মীরা। এমন পরিস্থিতিতে পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে চলছে বিজয়া সম্মিলনী। আর এই বিজয়া সম্মিলনীকে কেন্দ্র করে কার্যত জেলাজুড়ে শক্তি প্রদর্শন করছে তৃণমূল।

প্রতিটি অঞ্চলে অঞ্চলে বিজয় সম্মেলনের অনুষ্ঠানে মানুষের উপস্থিতি বিশেষ চোখে পড়ার মতাে। যা কার্যত বলা চলে একুশের আগে বিশেষ পাওয়া তৃণমূলের কাছে। রবিবার পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন প্রান্তে তৃণমুলের তরফ থেকে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

এদিন মহিষাদল ব্লকের বেতকুণ্ডু অঞ্চল তৃণমুলের উদ্যোগে বিজয়া সম্মেলীর আয়ােজন করা হয়। সেই বিজয়া সম্মেলনীর অনুষ্ঠানে উপস্থিত হয়ে তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী বাংলা থেকে বিজেপিকে উৎখাত করার ডাক দেন তিনি।

তিনি আরাে বলেন ভারতের প্রধানমন্ত্রী সাধারণ মানুষকে ভাওতাবাজি দিয়ে চলেছে। বেতকুণ্ডুর পাশাপাশি মহিষাদলের লক্ষ্যা-২ অঞ্চল তৃনমূল কংগ্রেসের তরফ থেকে বিজয়া সম্মিলনী অনুষ্ঠানের আয়ােজন করা হয়। যেখানে কয়েক’শ কর্মী- সমর্থক উপস্থিত হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহিষাদল ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি তিলক কুমার চক্রবর্তী, হলদিয়া পুরসভার তৃণমূল কাউন্সিলর আজিজুর রহমান, তৃণমূল নেতা ছবিলাল মাইতি, শিউলি দাস, ঘনশ্যম দেবনাথ সহ অন্যান্যরা। কেন্দ্রীয় পর্যবেক্ষকের দায়িত্ব পেয়ে।