মিঠুনকে কটাক্ষ জেলা তৃণমূল সভাপতির

পিংলা বিধানসভার জন্য মনােনয়ন পেশ করলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি।

Written by SNS Kharagpur | March 11, 2021 6:00 pm

মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি (Photo: Twitter | @AITCofficial)

পিংলা বিধানসভার জন্য মনােনয়ন পেশ করলেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অজিত মাইতি। ২০১৬ সালে এই বিধানসভা আসন থেকে জয়ী হয়ে রাজ্যের মন্ত্রী হয়েছিলেন সৌমেন মহাপাত্র। 

এবার সৌমেনবাবু পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি হয়েছেন। তার জায়গায় পিংলায় প্রার্থী অজিত মাইতি। খড়গপুর ২ নং ব্লক ও পিংলা ব্লক মিলিয়ে এই বিধানসভার খড়গপুর চ নং ব্লকের মাদপুরে অজিতবাবুর বাড়ি। 

ভূমিপুত্র প্রার্থী হওয়ায় সবদিকেই খুশির হাওয়া। সামান্য ক্ষোভ-বিক্ষোভ যে একেবারে নেই, তা ঠিক নয়, কিন্তু রাজনীতির দক্ষ খেলােয়াড় অজিতবাবু সেই সব ফাক সুনিপুণভাবে সেলাই করে দেওয়ার কাজ শুরু করে দিয়েছেন। 

অজিতবাবুর বিপরীতে বিজেপির প্রার্থী অন্তরা ভট্টাচার্য। অন্তরাকে নিয়েও দলের পুরনাে কর্মীদের মধ্যে ক্ষোভ রয়েছে। বিরােধীদের এই ক্ষোভ, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন এবং নিজের ভূমিপুত্র পরিচয়, পিংলায় জয়ের ব্যাপারে একশ শতাংশ নিশ্চিত অজিত মাইতি। 

আত্মবিশ্বাসী জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি বলেন, আজকে খড়গপুরে ট্রেলার আগামীকাল সব প্রার্থীদের বৈঠক ডেকেছি। সব বিধানসভায় এইরকম মিছিল হবে। যারা নিজেদের ভাবছিলেন জাত গোখরো, তারা যে আসলে হয়তাে গিরিগিটি সেটাও প্রমাণিত হবে।