নব ব্যারাকপুরে বঙ্গধ্বনি যাত্রার সূচনা করলেন মন্ত্রী চন্দ্রিমা

নব বারাকপুর পুরসভা ১৩নং ওয়ার্ডে বঙ্গধনি যাত্রা সুচনা স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য,মানুষের হাতে রাজ্য সরকারের উন্নয়নের রিপাের্ট কার্ড দেন।

Written by SNS New Barrackpore | December 21, 2020 1:23 pm

চন্দ্রিমা ভট্টাচার্য (ছবি: SNS Web)

নব বারাকপুর পুরসভার ১৩ নং ওয়ার্ডে বঙ্গধনি যাত্রা সুচনা করলেন স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। মিছিল সহকারে সমস্ত নাগরিকদের হাতে রাজ্য সরকারের দশ বছরের উন্নয়নের রিপাের্ট কার্ড তুলে দিলেন মন্ত্রী।

তিনি বলেন, মানুষের পাশে থেকে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি রাজ্যের উন্নয়নে বিশেষ পদক্ষেপ নিয়েছেন। শুধু তাই নয় কৃষক বন্ধু থেকে সর্বস্তরে মানুষের জন্যে আর্থিক সহযােগিতা করছেন। ছাত্রছাত্রী থেকে রবিষ্ট নাগরিকদের সহযােগিতা করেছেন। সবার হাতে স্বাস্থ্যসাথী কার্ড তুলে দেওয়া হচ্ছে। বিনামূল্যে রেশন ব্যবস্থা করেছেন। মন্ত্রীর সঙ্গে পুরােভাগে ছিলেন পুরসভার মুখ্য প্রশাসক তৃপ্তি মজুমদার।

প্রাক্তন পুরপ্রতিনিধি সুখেন মজুমদার, তৃণমূল কংগ্রেসের যুব নেতা সুমন দে, অসীম দাস, মনোজ সরকার ও নির্মিক বাগচি সহ অন্যান্যরা। ইতিমধ্যে সব ওয়ার্ডে দুয়ারে সরকার কর্মসূচির দ্বিতীয় পর্যায় শুরু হয়েছে। ১০ নং ওয়ার্ডে যুব নেতা সুমন দে র উপস্থিতিতে এই পরিষেবায় দারুণ উৎসাহ দেখা গিয়েছে। বিশেষ শিবিরে গােপাল সাহা, কল্যাণ মজুমদার ও স্বপ্না মজুমদার পরিষেবার কাজে বিশেষ ভূমিক নিয়েছেন।