অভিষেকের জনসভার নিরাপত্তা খতিয়ে দেখতে বৈঠক 

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভার নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতে নির্মীয়মান সভামঞ্চে একটি গুরুত্বপূর্ণ প্রশাসনিক সভা আয়ােজিত হয়।

Written by SNS East Midnapore | February 5, 2021 10:14 am

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি-৩ ব্লকের দইসাই মাঠে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভার নিরাপত্তার বিষয়টি খতিয়ে দেখতে নির্মীয়মান সভামঞ্চে একটি গুরুত্বপূর্ণ প্রশাসনিক সভা আয়ােজিত হয়।

সভায় জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা মন্ত্রী ড. সৌমেন মহাপাত্র, জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুপ্রকাশ গিরি, জেলা তৃণমূল কংগ্রেসের কো-অরডিনেটর তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হােসেন, জেলা নেতৃত্ব তরুণ জানা, নন্দদুলাল মাইতি, উত্তম বারিক, বিকাশ বেজ, হরিসাধন দাস অধিকারী, প্রদীপ গায়েন, রামগােবিন্দ দাস, গৌরীশঙ্কর মিশ্র, অর্পণ রানা প্রমুখ নেতৃবৃন্দের পাশাপাশি রাজ্য সরকারের নিরাপত্তা অধিকর্তা পার্থ পাল, ডিএস পি প্রদীপ কুমার মন্ডল, কাঁথির উপশাসক শ্যামল মন্ডল সহ পূর্তদপ্তর, তথ্য ও সংস্কৃতি দপ্তর, জেলা স্বাস্থ্য আধিকারিক সহ বিভাগীয় কর্তাবৃন্দ। 

জেলা কোঅরডিনেটর মামুদ হােসেন বলেন সভায় দু লক্ষাধিক মানুষের সমাগম হবে। যুবনেতা ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দইসাই চলাে কর্মসূচীকে সামনে রেখে উত্তর ও দক্ষিণ কাঁথি বিধানসভা এলাকায় তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব, কর্মী ও জনসাধারণের মধ্যে উন্মাদনা তুঙ্গে বলে জানান মামুদ হােসেন। 

বিশেষ করে কাঁথিতে অধিকারী দের বিশ্বাসভঙ্গের পরে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা’কে জনসুনামীতে পরিণত করতে তৃণমূল কংগ্রেস ও যুব তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক তৎপরতার পারদ চড়ছে বলে জানান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুপ্রকাশ গিরি। জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি ড. সৌমেন মহাপাত্র আগামী ৬ ফেব্রুয়ারী দইসাই তে অভিষেক বন্দ্যোপাধয়ায়ের জনসভাকে জনসমাগমের দিক থেকে সর্বকালীন রেকর্ডে পরিণত করার আহ্বান জানান।