“মমতা গদি আঁকড়ে আছে তাই অভিষেকের দম বন্ধ হয়ে আসছে”: দিলীপ ঘোষ

প্রথমে কুনাল ঘোষ ও পরে অপরূপা পোদ্দার, নিজেদের সোস্যাল মিডিয়া একাউন্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে দাবি করেছেন।

Written by SNS Kolkata | May 4, 2022 2:43 pm

Kolkata: West Bengal BJP President Dilip Ghosh addresses a press conference, in Kolkata on Nov 20, 2020. (Photo: IANS)

প্রথমে কুনাল ঘোষ ও পরে অপরূপা পোদ্দার, নিজেদের সোস্যাল মিডিয়া একাউন্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী হিসেবে দাবি করেছেন।

যেখানে কুনাল ঘোষ ২০৩৬ সালে মমতা বন্দ্যোপাধ্যায় কে দেশের প্রধানমন্ত্রী হিসাবে তুলে ধরেছেন। সেখানে ২০২৪ সালে দেশের প্রধানমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হবেন বলে টুইটার করে দাবি করেন আরামবাগের তৃণমূল সাংসদ অপরুপা পোদ্দার।

আর তৃণমূলের একাংশের এই ধরণের দাবী নিযে বুধবার রাজ্যের শাসক দলকে তীব্র কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ

তাঁর বক্তব্য, “আসলে মমতা বন্দ্যোপাধ্যায় গদি ছাড়ছেন না, তাই তৃণমূলের নেতারা তাঁকে দিল্লি পাঠাতে হাওয়া তুলেছে৷ মমতার গদি আঁকড়ে বসে থাকার কারণে দমবন্ধ হয়ে যাচ্ছে ভাইপো এবং তৃণমূলের নেতাদের৷

তাই মমতা বন্দ্যোপাধ্যায়কে দিল্লি পাঠানোর হাওয়া তুলে মুখ্যমন্ত্রী পদ ছাড়ার বার্তা দেওয়া হচ্ছে।”

অন্যদিকে, আগামিকাল রাজ্যে আসছেন অমিত শাহ৷ তা নিয়ে দিলীপ ঘোষের বক্তব্য,” আসলে রাজ্য নেতারা আবারও রাস্তায় নেমে লড়াই শুরু করেছেন ৷ তাই কেন্দ্রীয় নেতৃত্ব খুশি হয়েছে ৷ সেই কারণেই ফের রাজ্য সফরে আসছেন শাহ’র মতো শীর্ষনেতারা ৷”

পাশাপাশি তিনি এও জানান, “পরের মাসে প্রধানমন্ত্রী এবং জেপি নাড্ডাকেও রাজ্যে আসতে বলেছে রাজ্য বিজেপি নেতৃত্ব ৷’